Advertisement
১৫ জুলাই ২০২৪
Viral Video

দরজা খোলা, আচমকা চলতে শুরু করল লিফ্‌ট, উল্টে গেল রোগী-সহ স্ট্রেচার! প্রকাশ্যে ভিডিয়ো

হাসপাতালের লিফ্‌টে যান্ত্রিক ত্রুটির কারণে ভয়াবহ দুর্ঘটনা। রোগী-সহ স্ট্রেচার উল্টে বিপত্তি। দরজা খোলা অবস্থাতেই আচমকা নামতে শুরু করে লিফ্‌ট। সমাজমাধ্যমে ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে।

লিফ্‌টের যান্ত্রিক ত্রুটিতে ভয়ানক দুর্ঘটনা।

লিফ্‌টের যান্ত্রিক ত্রুটিতে ভয়ানক দুর্ঘটনা। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৬:২৬
Share: Save:

লিফ্‌টের যান্ত্রিক ত্রুটিতে ভয়ানক দুর্ঘটনার ভিডিয়ো ভাইরাল হল সমাজমাধ্যমে। একটি হাসপাতালে দুর্ঘটনা ঘটেছে। দরজা বন্ধ হওয়ার আগেই লিফ্‌ট চলতে শুরু করে। যার ফলে ভিতরে উল্টে যায় রোগী-সহ স্ট্রেচার।

ঘটনাটি কোথাকার, জানা যায়নি। সমাজমাধ্যমে ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে। আনন্দবাজার অনলাইন ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। ভিডিয়োয় দেখা গিয়েছে, স্ট্রেচারে রোগী নিয়ে লিফ্‌টের সামনে গিয়েছেন চিকিৎসক। তিনি রোগী-সহ স্ট্রেচারটি লিফ্‌টে তুলতে গিয়েছিলেন। লিফ্‌টের ভিতর আরও এক হাসপাতাল কর্মী রোগীকে ধরে থাকার জন্য দাঁড়িয়েছিলেন। রোগীকে লিফ্‌টে ঠিকমতো তোলার আগেই তা আচমকা নীচের দিকে নামতে শুরু করে।

স্ট্রেচারটি লিফ্‌টের ভিতর উল্টে যায়। পড়ে যান রোগী। লিফ্‌টের বাইরে থেকে চিকিৎসক ও অন্যেরা অনেক চেষ্টা করেও তাঁকে তুলতে পারেননি।

ল্যান্স নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োর উপরে থাকা তারিখ অনুযায়ী ঘটনাটি গত ৮ অক্টোবরের। এই দৃশ্য দেখে নেটাগরিকদের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। কেউ কেউ বলেছেন, ‘‘লিফ্‌টে উঠতে এই কারণেই আমি এত ভয় পাই।’’ কেউ আবার বলেছেন, ‘‘হাসপাতালের লিফ্‌ট এমন সাংঘাতিক আচরণ করে কী ভাবে? আশা করছি রোগীকে দ্রুত উদ্ধার করা গিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Elevator Technical Fault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE