Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Viral Video

নর্দমার জল দিয়ে ডাব ধুচ্ছেন বিক্রেতা! ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতার

নয়ডার এক ডাব বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, তিনি নর্দমা থেকে জল তুলে ডাবের উপর ছড়িয়ে দিচ্ছিলেন।

Video of man arrested for allegedly sprinkling drain water in coconuts goes viral.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১৫:৫৯
Share: Save:

থরে থরে সাজিয়ে রাখা ডাব। এই গরমে অনেকেই ডাবের জলে সাময়িক তৃপ্তি খুঁজে পান। ডাবের জল স্বাস্থ্যের পক্ষেও ভাল বলে দাবি বিশেষজ্ঞদের। কিন্তু সেই সাধের ডাবেই পড়ছে নর্দমার জল! ভিডিয়ো দেখে গা গুলিয়ে উঠেছে অনেকেরই।

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতেই দেখা গিয়েছে ডাব বিক্রেতার কীর্তি। ওই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর সংশ্লিষ্ট বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে।

কী আছে ভাইরাল সেই ভিডিয়োতে? দেখা গিয়েছে, মাঠের ধারে ছোট ভ্যান গাড়িতে ডাব সাজিয়ে রাখা হয়েছে। কিছুটা দূরেই রয়েছে নর্দমা। এক যুবক ছোট পাত্র হাতে এগিয়ে গিয়েছেন নর্দমার দিকে। তার পর ঝুঁকে পড়ে নর্দমা থেকে জল তুলেছেন। সেই জল গাড়িতে সাজিয়ে রাখা ডাবগুলির উপরে ছড়িয়ে দিয়েছেন দূর থেকে। ডাবগুলি নর্দমার জল দিয়েই ধুয়ে দিচ্ছিলেন তিনি। কেউ দূর থেকে এই বিষয়টি ক্যামেরাবন্দি করেছেন।

ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তবে এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই চর্চা শুরু হয় সমাজমাধ্যমে। ঘটনাটি নয়ডার। ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই পদক্ষেপ করেছে পুলিশ। তারা অভিযুক্ত বিক্রেতাকে চিহ্নিত করে তাঁকে গ্রেফতার করেছে। স্থানীয় থানার ইন-চার্জ অনিলকুমার রাজপুত জানান, ধৃতের নাম সমীর। তিনি বরেলীর বাসিন্দা। ২৮ বছর বয়সি এই যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২০৭ ধারায় (সংক্রামক ব্যাধির রোগজীবাণু ছড়ানো) মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE