Advertisement
০১ মে ২০২৪
Swara Bhasker Announces Pregnancy

ফেব্রুয়ারিতে বিয়ে, অক্টোবরেই সন্তান আসছে স্বরার কোলে, ঘোষণা অভিনেত্রীর

গুঞ্জনটা চলছিল বেশ কয়েক দিন ধরেই। এ বার সেই খবরেই সিলমোহর দিলেন স্বরা। অক্টোবর মাসেই আসতে চলেছে স্বরা-ফাহাদের সন্তান।

Picture of Swara Bhasker and Fahad Ahmed

মা হতে চলেছেন স্বরা। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১৩:১৭
Share: Save:

দিন কয়েক আগে থেকেই জল্পনাটা চলছে। টুইটারে ছড়িয়ে পড়ে, অভিনেত্রী স্বরা ভাস্কর সন্তানসম্ভবা। গুঞ্জনটা চলছিলই, এ বার সেই খবরেই সিলমোহর দিলেন স্বরা নিজেই। অক্টোবর মাসেই আসতে চলেছে স্বরা-ফাহাদের সন্তান।

অভিনেত্রী নিজের সমাজমাধ্যমে এই সুখবর ভাগ করে নিয়েছেন। গোলাপী গাউনে স্বরা, খয়েরি শার্টে ফাহাদ, নদীর ধারে বসে রয়েছেন দু’জনে। সেখানে স্বরা আলিঙ্গনবদ্ধ, হাওয়ায় উড়ছে ফাহাদের চুল। ছবিতে স্ফীতোদর স্পষ্ট অভিনেত্রীর। ক্যাপশনে লেখেন, ‘‘কিছু সময় আমাদের সব প্রার্থনার উত্তর যেন একটাই হয়। ভাগ্যবান, উত্তেজিত, এক নতুন পৃথিবীতে পা দিতে চলেছি আমরা। সঙ্গে অভিনেত্রী হ্যাশট্যাগ জুড়ে দেন ফ্যামিলি,নতুন সদস্য, অক্টোবর বেবি।’’ অভিনেত্রী সন্তানসম্ভবা এই খবরে প্রকাশ্যে আসতেই শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন তাঁর অনুরাগী ও সতীর্থরা।

সমাজবাজী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে ১৬ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী স্বরা ভাস্কর। দিল্লিতে বিয়ের সইসাবুদ করে নিজের দিদার বাড়িতে ধুমধাম করে আনুষ্ঠানিক বিয়ে সারেন অভিনেত্রী। ভিন্ন ধর্মে বিয়ে করার জন্য বিভিন্ন সময় কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তবে সে সবে কান দিতে নারাজ অভিনেত্রী। স্বরা-ফাহাদের আগে আলিয়া-রণবীরও বিয়ের মাস কয়েকের মধ্যেই তাঁদের সন্তান আগমনের খবর জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE