Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Viral

Viral: মৃত্যুর পর বিয়ে দিল পরিবার, তার পর কবর দেওয়া হল ‘নবদম্পতি’কে

ঘটনাটি মহারাষ্ট্রের জলগাঁওয়ের। যাঁদের বিয়ে দেওয়া হয়েছে, তাঁরা মৃত। বেঁচে থাকতে তাঁদের প্রেমের সম্পর্কে সায় দেননি বাড়ির লোক।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২১ ১৪:৪১
Share: Save:

বিয়ের আসর বসল কবরস্থানে। তারপর ‘নবদম্পতি’কে মাটি চাপা দিয়ে সিমেন্ট দিয়ে গেঁথে দেওয়া হল জায়গাটি। বর–কনের পরিবার জানাল, ‘ভুল’ শুধরে নিতেই না কি এমন পদক্ষেপ করেছেন তাঁরা!

ঘটনাটি মহারাষ্ট্রের জলগাঁওয়ের। যাঁদের বিয়ে দেওয়া হয়েছে, তাঁরা মৃত। বেঁচে থাকতে তাঁদের প্রেমের সম্পর্কে সায় দেননি বাড়ির লোক। আশা নেই বুঝে আত্মঘাতী হন যুগল। তার পরই তাঁদের পরিবার ‘ভুল’ বুঝতে পারে। এবং সেই ভুল শুধরে নিতেই মৃত্যুর পর 'বিয়ে' দেওয়া হয় প্রেমিক-প্রেমিকার।

পুলিশ জানিয়েছে, ২২ বছরের মুকেশ শোনওয়ানে এবং ১৯ বছরের নেহা ঠাকরে একই গোষ্ঠীর মানুষ। তাঁদের পারিবারিক নিয়ম অনুযায়ী একই গোষ্ঠীর মধ্যে বিয়ে হওয়া সম্ভব নয়। মুকেশ এবং নেহার বিয়েও তাই মানতে রাজি হয়নি তাঁদের পরিবার। অভিমানে আত্মঘাতী হন তাঁরা। রবিবার সকালেই জলগাঁওয়ের ওয়েড গ্রামের একটি গাছে দু’জনের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

তাঁদের কাছে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। তবে মৃত্যুর আগে একটি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দিয়েছিলেন মুকেশ। তাতে শুধু লেখা ছিল, 'বিদায়'।

আত্মঘাতী হওয়ায় দু’জনের দেহই ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছিল। তারপর তাঁদের দেহ নিয়ে আসা হয় গ্রামে। সেখান থেকে শোভাযাত্রা করে তাঁদের দেহ কবরস্থানে নিয়ে যাওয়া হয়। সেখানেই সম্পন্ন হয় এই 'বিবাহ'।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Wedding dead body Viral Post Cemetry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE