Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral video

বিয়েতে ফুচকার মুকুট পরলেন তরুণী, ভাইরাল ভিডিয়ো দেখে হেসে ক্লান্ত নেটাগরিকরা

ভিডিয়োতে অক্ষরা নামে ওই তরুণীকে বিয়ের গয়না, পোশাকের সঙ্গে ফুচকার মুকুটও পরতে দেখা গিয়েছে। বিয়েতে খাবারের তালিকায় ফুচকাও ছিল।

সংগৃহীত ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ১২:২৪
Share: Save:

দেশে যত ধরনের স্ট্রিট ফুড পাওয়া যায়, তার মধ্যে অন্যতম জনপ্রিয় ফুচকা। ফুচকা খেতে ভালবাসেন না এমন লোক পাওয়া বেশ কঠিন। আমরা প্রায়ই দেখি রাস্তার ধারে ফুচকার স্টলে লাইন দিয়ে লোকজন ফুচকা খাচ্ছেন। তবে এক তরুণী এই ফুচকা প্রেম চূড়ান্ত পর্যায়ে নিয়ে গিয়েছেন। নিজের বিয়েতে তিনি ফুচকার মুকুটও পরলেন।

নেটমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে অক্ষরা নামের ওই তরুণীকে বিয়ের গয়না, পোশাকের সঙ্গে ফুচকার মুকুটও পরতে দেখা গিয়েছে। শুধু তাই নয়, নিজের বিয়েতে খাবারের তালিকাতেও তিনি ফুচকা রাখেন। তাঁর থালাতে অন্য খাবারের সঙ্গে ছিল ফুচকাও। খেতে বসার পর বাড়ির এক সদস্য এসে তাঁর মাথায় ফুচকার মুকুট পরিয়ে দেন।

ভিডিয়োটি নেটমাধ্যমে ভাইরাল হওয়ার পর বহু নেটাগরিক শেয়ার করেছেন। ভিডিয়োটি কয়েক হাজার বার দেখা হয়েছে। শুধু তাই নয়, অনেকেই নিজের বিয়েতে ফুচকার মুকুট পরবেন বলেও জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral marriage Viral video Fuchka Golgappa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE