×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

মদ্যপান করে রাস্তার ধারে মুত্রত্যাগ করার ‘ফল’, বিএমডবলিউ নিয়ে পালাল দুষ্কৃতী

সংবাদ সংস্থা
নয়ডা ১৭ মার্চ ২০২০ ১৭:৩৭
গ্রাফিক: তিয়াসা দাস।

গ্রাফিক: তিয়াসা দাস।

গাড়ি থেকে নেমে রাস্তার ধারে মুত্রত্যাগ করতে গিয়ে যে এমন বিপদের মুখে পড়তে হবে, কে জানত। সেই ফাঁকে কয়েক লাখ টাকার বিলাসবহুল গাড়ি চুরি গেল। এমনই একটি ঘটনা সামনে এসেছে নয়ডায়। তদন্তে নেমেছে পুলিশ। তবে তদন্তকারীরা অভিযোগকর্তার সব কথা সঠিক বলে ধরে নিচ্ছেন না।

নয়ডা পুলিশে সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত্রে ঋষভ অরোরা নামে এক স্টক ব্রোকার পার্টি থেকে ফিরছিলেন। ফেজ-২ এর অন্তর্গত সেক্টর ৯০-এ এলাকায় তিনি গাড়ি থামিয়ে রাস্তার ধারে মুত্রত্যাগ করতে যান। সেই সময় কয়েক জন দুষ্কৃতী গাড়িটি নিয়ে চম্পট দেয়। রবিবার সকালে ঋষভ থানায় অভিযোগ দায়ের করেন।

জানা গিয়েছে, বিলাসবহুল বিএমডবলিউটি ঋষভের শালার। গাড়িটির এখনও ৪০ লাখ টাকা ঋণ শোধ হয়নি। সেন্ট্রাল নয়ডার ডেপুটি কমিশনার অফ পুলিশ হরিশ চন্দর জানিয়েছেন, অভিযোগ পাওয়ার পরই ঘটনাস্থলে যান তদন্তকারীরা। কিন্তু এখনও গাড়িটি উদ্ধার হয়নি। তবে তাঁরা মনে করছেন, এই ছিনতাই পরিকল্পনা করে রূপ দেওয়া হয়েছে। এমনকি যে বা যারা এই গাড়ি ছিনতাইয়ের পিছনে রয়েছে, তারা সম্ভবত গাড়ির মালিককে আগে থেকেই চেনে।

Advertisement

আরও পড়ুন: রতন টাটা পরিবার খুঁজছেন ‘সুর’-র জন্য

পুলিশের কাছে ঋষভ জানিয়েছেন, তিনি যখন গাড়ি থেকে নামেন একদল দুষ্কৃতী তাঁর পিঠে বন্দুক ঠেকিয়ে গাড়ি নিয়ে পালায়। দুষ্কৃতীরা মোটর সাইকেলে এসেছিল। যদিও পুলিশ এই বয়ান খতিয়ে দেখছে। কারণ তদন্তকারীরা মনে করেছেন, যেহেতু ঋষভ প্রচুর পরিমাণে মদ্যপান করেছিলেন, তাই তাঁর দেওয়া সব তথ্য সঠিক না-ও হতে পারে।

আরও পড়ুন: রাস্তা ফাঁকা, ইন্টারনেটে ট্রাফিক বেড়ে গিয়েছে ৭০ শতাংশ!

ঋষভের বিরুদ্ধে মদ্যপান করে গাড়ি চালানোর অপরাধে অভিযোগ দায়ের হবে কি না জানতে চাওয়া হলে হরিশ চন্দর বলেন, তাঁরা এখন গাড়িটি উদ্ধারের উপরই জোর দিচ্ছেন। শহরের রাস্তা থেকে যে ভাবে গাড়িটি চুরি হয়ে গেল, তা যথেষ্ট সিরিয়াস বিষয়।

Advertisement