Advertisement
২৬ এপ্রিল ২০২৪
India

অতিথিদের সামনে বিয়ে বাড়িতে বরকে জুতোপেটা তাঁর মায়ের, ভাইরাল ভিডিয়ো

বর-কনের মালাবদল হওয়ার সময় হঠাৎই সেখানে হাজির হন বর উমেশচন্দ্রের মা। তিনি সোজা বিয়ের মঞ্চে উঠে ছেলেকে জুতো মারতে শুরু করেন।

সংগৃহীত ছবি

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ১৭:৪৭
Share: Save:

সম্প্রতি নেটমাধ্যমে বিয়ের অনুষ্ঠানের নানা ভিডিয়ো ভাইরাল হচ্ছে। বিয়ের ভিডিয়োগুলো মজাদার হওয়ার কারণে দ্রুত ছড়িয়েও পড়ছে। সেই রকম আরও একটি মজার ভিডিয়ো ভাইরাল হয়েছে। আর সেটি হল বিয়ে বাড়িতে বরকে জুতোপেটা করছেন তাঁর মা।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হামিরপুর জেলার ভরুয়া সুমেরপুর গ্রামে। ৩ জুলাই এই গ্রামে একটি বিয়ের অনুষ্ঠান ছিল। বর-কনের মালাবদল হওয়ার সময় হঠাৎই সেখানে হাজির হন বর উমেশচন্দ্রের মা। তিনি সোজা বিয়ের মঞ্চে উঠে ছেলেকে জুতো মারতে শুরু করেন। বিয়েবাড়িতে উপস্থিতি অতিথিরা তো অবাক হয়ে যান।

পরে জানা যায়, পরিবারের অমতে উমেশচন্দ্র আইনি বিয়ে করেন অঙ্কিতাকে। অঙ্কিতা অন্য জাতের হওয়াতে উমেশের বাড়ির মা-সহ অন্যরা তাঁকে মেনে নিতে পারেননি। আইনি বিয়ের পর ৩ জুলাই উমেশচন্দ্র ও অঙ্কিতার একটি জেলা হলে বিয়েটি উদ্‌যাপন করার সিদ্ধান্ত নিয়েছে তবে তাঁরা বরের পরিবার এবং ভাইদের আমন্ত্রণ জানাননি। বিবাহ সম্পর্কে জানার পরে, বরের মা বিবাহের জায়গায় পৌঁছে মঞ্চে তার ছেলের উপর আঘাত করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Viral Viral video Viral Picture
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE