Advertisement
০৪ মে ২০২৪
Bizzare

Viral: বাবা সচিন তেন্ডুলকর, ছেলে ধোনি, রায়পুরে চাকরির আবেদন তালিকা ভাইরাল

তালিকায় ওই ব্যক্তির নাম ধোনি। সরকারি নথি অনুসারে তাঁর একটি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি রয়েছে। উচ্চশিক্ষিত এই প্রার্থীকে সেই কারণেই চাকরির প্রাথমিক তালিকভুক্ত করেছে প্রশাসন।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

সংবাদ সংস্থা
রায়পুর শেষ আপডেট: ০৩ জুলাই ২০২১ ১৮:৫৪
Share: Save:

সচিন তেন্ডুলকরের ছেলে এমএস ধোনি। তিনি আবার আবেদন করছেন শিক্ষকতার চাকরির জন্য! এমনই আজব ঘটনা ঘটেছে ছত্তীসগঢ়ের রায়পুরে। সেখানে একটি শিক্ষকের পদের জন্য আবেদন করেন এমএস ধোনি নামে একজন, বাবার নাম দিয়েছেন সচিন তেন্ডুলকর।

ক্রিকেটে খ্যাতির কারণে অনেকেই ছেলের নাম সচিন রাখেন। কোথাও কোথাও ধোনিও দেখা যাবে হয়তো। কিন্তু বাবার নাম সচিন আর ছেলের নাম ধোনি? এই সমীকরণ দেখতে পাওয়া সত্যিই ভাগ্যের বিষয়। বিস্ময়ের শেষ এখানেই নয়। এই দু’টি নামে ফর্ম ফিলাপ করে চাকরির দরখাস্ত করার সুফলও মিলেছে। চূড়ান্ত প্রার্থীদের তালিকায় নির্বাচিত হয়েছেন ‘ধোনি’।

তালিকায় যে ব্যক্তির নাম ধোনি, সরকারি নথি অনুসারে তাঁর একটি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি রয়েছে। উচ্চশিক্ষিত এই প্রার্থীকে সেই কারণেই চাকরির প্রাথমিক তালিকভুক্ত করেছে প্রশাসন। কিন্তু তিনি ইন্টারভিউ দিতে উপস্থিত হননি। পরে ফোন করে খোঁজও নেওয়া হয়েছে চাকরিপ্রার্থী ধোনির। যদিও তিনি ফোন ধরেননি। পরে খোঁজ খবর করে বোঝা গিয়েছে, আসলে এই আবেদনই ভুয়ো। এমন কোনও প্রার্থী বাস্তবে নেই। কিন্তু তত ক্ষণে এই তালিকার ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE