Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

রতন টাটা পরিবার খুঁজছেন ‘সুর’-র জন্য

রতন টাটার ইনস্টগ্রাম প্রোফাইলে একটি লিঙ্ক দেওয়া হয়েছে। সেখানে সুর সম্পর্কে তথ্য দেওয়ার পাশাপাশি যাঁরা তাকে পরিবারে সদস্য করে নিতে চান যাঁরা,

সংবাদ সংস্থা
পুণে ১৭ মার্চ ২০২০ ১৭:১৬
রতন টাটার ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

রতন টাটার ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

কুকুরের প্রতি রতন টাটার ভালবাসা তাঁর অনুগামীমাত্রই জানেন। তেমনই একটি পোস্ট দিয়ে ফের একবার তাঁর ফলোয়ারদের হৃদয় জিতে নিলেন, টাটা গ্রুপের প্রাক্তন চেয়ারম্যান। এবার ১০ মাসের একটি সুন্দর কুকুরকে দত্তক নেওয়ার আবেদন জানিয়ে ইনস্টাগ্রাম পোস্ট করলেন রতন টাটা। এমন আবেদন তিনি আগেও করেছিলেন নেটাগরিকদের কাছে।

আজ মঙ্গলবার রতন টাটা নিজের ভেরিফাডে ইনস্টাগ্রাম হ্যান্ডলের পোস্টটিতে জানিয়েছেন কুকুরটির নাম ‘সুর’। তিনি লিখেছে, “বার বার পরিবার পরিবর্তন হয়েছে সুরের। এখন তার দেখাশোনা করার মতো কোনও পরিবার নেই। গতবার মাইরার জন্য একটি সুন্দর পরিবার খুঁজতে আপনারা সাহায্য করেছিলন। আমার আশা, এবারও আপনারা তেমনই সাহায্য করবেন। সুরকে যদি দত্তক নিতে চান বা এমন কাউকে চেনেন যাঁরা তাকে পরিবারের সদস্য করে নেবেন, তবে আমাকে জানান।”

রতন টাটার ইনস্টগ্রাম প্রোফাইলে একটি লিঙ্ক দেওয়া হয়েছে। সেখানে সুর সম্পর্কে তথ্য দেওয়ার পাশাপাশি যাঁরা তাকে দত্তক নিতে চান, তাঁদের নাম, ঠিকানা-সহ বিস্তারিত তথ্য চাওয়া হয়েছে।

Advertisement

আরও পড়ুন: কলেজের পর প্রেমে পড়ে প্রায় বিয়ে করে নিচ্ছিলেন রতন টাটা

মাইরার ছবি গত ২৪ নভেম্বর পোস্ট করেছিলেন রতন টাটা। সেবারও তার জন্য একটি পরিবারের খোঁজে সাহায্যের আবেদন করেন তিনি। সেই পোস্ট প্রায় দু’ লাখ ৭০ হাজার লাইক পায়। আর শেষ পর্যন্ত মাইরার জন্য একটি সুন্দর পরিবারও খুঁজে পাওয়া যায়।

আরও পড়ুন: রতন টাটার কাছ থেকে সরাসরি ফোন, সঙ্গে চাকরির প্রস্তাব!

মাইরা-কে নিয়ে পোস্ট:


Of all the different sufferings that animals today have to go through, my heart truly breaks for the ones that get abandoned by families. I cannot imagine what must go through their minds when one day they have a home, and the next they don’t. The kindness in 9 month old Myra’s eyes still stays after being abandoned, and I could really use your help in finding her a family. Please don’t be hasty in making this decision, but if you know someone or if you are that someone willing to make her believe in us again, please fill the link in my bio #onehomeatatime

A post shared by Ratan Tata (@ratantata) on

রতন টাটার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা প্রায় ১৩ লাখ। এবার চার ঘণ্টার মধ্যেই সুর-র পোস্টটি প্রায় দু’ লাখ ৩৭ হাজার লাইক পেয়েছে। প্রচুর নেটাগরিক রতন টাটার এই উদ্যোগের প্রশংসা করেছেন কমেন্ট বক্সে। সেই সঙ্গে ভালবাসা ব্যক্ত করেছেন সুরের প্রতিও। সুর হয়তো মাইরার মতো একটি পরিবার পাবে, আশা করছেন নেটাগরিকরাও।

সুর-এর জন্য পরিবার খোঁজার আবেদন রতন টাটার:


আরও পড়ুন

Advertisement