Advertisement
১৭ জুন ২০২৪
Police

স্বপ্না চৌধরির গানের সঙ্গে মহিলা পুলিশদের দুরন্ত নাচ, ভিডিয়ো ভাইরাল

স্বপ্না চৌধরির বিখ্যাত গান বেজে উঠতেই মঞ্চে উঠে নাচতে শুরু করে দেন মহিলা পুলিশরা। তাঁদের সেই নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে।

নাচছেন মহিলা পুলিশকর্মীরা। ছবি টুইটারে ভাইরাল হওয়া ভিডিয়োর দৃশ্য।

নাচছেন মহিলা পুলিশকর্মীরা। ছবি টুইটারে ভাইরাল হওয়া ভিডিয়োর দৃশ্য।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০১৯ ১১:১১
Share: Save:

আইন-আদালত, চোর-ডাকাত এ সব নিয়েই রোজ দিন কাটে পুলিশকর্মীদের। এ সবের মধ্যেই যদি বিনোদনের মাধ্যমে মন হালকা করার সুযোগ পাওয়া যায়, তাহলে কী কেউ তা ছাড়তে চায়! যেমন ছাড়েননি দিল্লির মহিলা পুলিশ কর্মীরাও। শনিবার ‘সুনো সহেলি’ নামের এক অনুষ্ঠানে স্বপ্না চৌধরির বিখ্যাত গান বেজে উঠতেই মঞ্চে উঠে নাচতে শুরু করে দেন মহিলা পুলিশরা। তাঁদের সেই নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে।

গত ৩০ মার্চ দিল্লির দক্ষিণ-পশ্চিম ডিস্ট্রিক্ট পুলিশের অল উইমেন সম্পর্ক সভার উদ্যোগে আয়োজন করা হয় সুনো সহেলি অনুষ্ঠানের। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিল্লি পুলিশের মহিলা পুলিশ কর্মী ও অফিসাররা। সেই অনুষ্ঠানে বেজে ওঠে স্বপ্না চৌধরির বিখ্যাত গান ‘তেরি অ্যাঁখ্যা কা উয়ো কাজল’। আর এই গান শুরু হতেই উর্দি পরেই মঞ্চে উঠে নাচতে শুরু করেন তিন-চার জন মহিলা পুলিশ কর্মী। তার পরই আরওকয়েক জন মহিলা পুলিশ যোগ দেন তাঁদের সঙ্গে।

নাচতে থাকা পুলিশ কর্মীদের মধ্যে একজন এসে আইপিএস মেরি জাইকেরকে জোর করে স্টেজে নিয়ে যান। তিনি সহকর্মীদের আবদার মেনে একটু কোমর দুলিয়ে নেন।মহিলা পুলিশ কর্মীদের এই নাচের ভিডিয়োই ব্যাপক সাড়া ফেলেছে নেটিজেনদের মধ্যে। নেটিজেনরা ওই মহিলা পুলিশ কর্মীদের প্রাণোচ্ছ্বলতার প্রশংসাও করেছেন।

আরও পড়ুন: ভুয়ো খবর জানাবে হোয়াটসঅ্যাপই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Woman Police Dance Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE