Advertisement
১৬ জুন ২০২৪
Drunk Man dances amid highway with rifles

গলায় রাইফেলের মালা, হাতে মদের গ্লাস, মত্ত বন্দুকধারীদের সশস্ত্র নাচ দেখে বুক কাঁপল অনেকেরই

ঘটনটি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের। সেখানকার এলিভেটেড রোড গত ডিসেম্বরেও খবরে এসেছিল একবার। রাস্তা আটকে এখানেই গাড়ি দাঁড় করিয়ে হঠাৎ নাচতে শুরু করেছিলেন দুই মহিলা এবং এক পুরুষ।

The video, shot on the elevated road of Ghaziabad.

গাজিয়াবাদের রাস্তায় সেই নাচের দৃশ্য। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ২১:১৫
Share: Save:

হাইওয়েতে দামি গাড়ি হাঁকিয়ে হাজির হল একটা দল। তার পর গাড়ি থেকে নেমে মাঝরাস্তাতেই শুরু হল তাদের নাচ। যেমন তেমন নাচ নয়। এক হাতে মদের গ্লাস আর অন্য হাতে রাইফেল নিয়ে উদ্দাম নৃত্য। নাচের তোড়ে সময়ে সময়ে গুলিও চলল সেই রাইফেল থেকে। যার ভিডিয়ো দেখে আতঙ্কে ঢোঁক গিলছেন সমাজমাধ্যমের অনেকেই।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের এলিভেটেড রোডে। এই রাস্তাটির নাম দিন কয়েক আগেই শোনা গিয়েছিল খবরে। ব্যস্ত সময়ে হাইওয়েতে গাড়ি দাঁড় করিয়ে এই এলিভেটেড রোডে নেচেছিলেন দুই মহিলা এবং এক পুরুষ। তাতে ট্রাফিকের বারোটা বেজে ছিল। তবে যানজটের পরোয়া না করেই আপ্রাণ নেচেছিলেন ওই তিন জন। তারও আগে এই রাস্তাতেই ট্রাফিক থামিয়ে, প্রবল জোড়ে গান বাজিয়ে, গাড়ির বনেটে কেক রেখে জন্মদিন পালন করে হইচই ফেলেছিলেন এক যুবক। তবে সাম্প্রতিক ঘটনাটির ভিডিয়ো দেখে দর্শকেরা বলেছেন, আগের ঘটনাগুলি এর ধারেকাছে লাগে না।

ভিডিয়োয় দেখা যাচ্ছে রাস্তার এক পাশে একটি বিলাসবহুল গাড়ি অপেক্ষমান। রাস্তায় নাহক জনা ছয়েক ব্যক্তি। প্রায় প্রত্যেকেরই হাতে একটি করে রাইফেল। কারও হাতে তার সঙ্গে মদের গ্লাস। কারও হাতে মোবাইলে হচ্ছে ভিডিয়ো রেকর্ডিং। নেপথ্যে তারস্বরে বাজছে পঞ্জাবি গান। সেই গানের তালেই রাইফেল আর মদের গ্লাস নিয়ে দুলে ওঠেন এক যুবক। দেখা যায়, তাঁর গলাতেও দু’টি রাইফেল ঝুলিয়ে দেওয়া হয়েছে মালার মতো করে। তবে সে দিকে তাঁর ভ্রুক্ষেপ নেই। হাতের রাইফেলটির ট্রিগারে হাত রেখেই নাচছেন তিনি। তাঁর বেসামাল অবস্থা দেখে একটা সময় ভয় পেতে দেখা যায় তাঁর দলেরই লোকজনকে। পরে অন্য একটি ভিডিয়োয় দেখা যায় ওই যুবক ওই অবস্থাতেই গাড়ির স্টিয়ারিং ধরে গাড়ি চালাচ্ছেন এবং গাড়ি চালানোর আগে গুলিও চালাচ্ছেন। এই ভিডিয়োটিই ভাইরাল হয়েছে।

ঘটনাটি ঘটে গাজিয়াবাদের ইন্দিরাপুরম থানার অন্তর্গত এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ভিডিয়োয় যে গাড়িটি দেখা গিয়েছে, তার নম্বর প্লেট দেখে খুঁজে বের করা হয়েছে গাড়ির মালিকের নাম। তাঁর বাড়ি চিরঞ্জীব বিহারে। নাম রাজা চৌধুরী। পুলিশ তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE