Advertisement
১৬ জুন ২০২৪
Viral video

‘আপনার লজ্জা হওয়া উচিত’, প্রজ্ঞা ঠাকুরকে তোপ যাত্রীর, ভাইরাল ভিডিয়ো

বিমানে ওঠার পর প্রজ্ঞার শারীরিক অসুস্থতার কথা জানতে পেরে বিমানকর্মীরা তাঁর আসন বদল করতে বলেন। কিন্তু তিনি তাতে রাজি হননি। ফলে তা নিয়ে বেশ কিছুক্ষণ বাদানুবাদ চলে। এমনকি সহযাত্রীদের ধৈর্য হারিয়ে ফেলতেও দেখা যায়। তাঁদের মধ্যে এক ব্যক্তির সঙ্গে প্রজ্ঞাকে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়তে দেখা যায়।

সহযাত্রীর সঙ্গে বাদানুবাদ। ছবি: টুইটার থেকে নেওয়া।

সহযাত্রীর সঙ্গে বাদানুবাদ। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৯ ১৫:৫৩
Share: Save:

স্পাইস জেটের বিমানের আসন বদল নিয়ে রবিবারই খবরে উঠে আসেন বিজেপি সংবাদ প্রজ্ঞা ঠাকুর। এবার সেই ঘটনারই একটি ভিডিয়ো সামনে এল। যেখানে তাঁকে এক সহযাত্রীর কাছে শুনতে হল ‘কড়া’ কথা। টুইটারে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো।

শনিবার দিল্লি থেকে ভোপালাগামী স্পাইস জেটের বিমানে ওঠেন প্রজ্ঞা। বিমানবন্দরে আসেন ব্যক্তিগত হুইল চেয়ারে। যে সিটটি তিনি বুক করেছিলেন সেটি এমার্জেন্সি এগজিটের সামনে। কোনও অসুস্থ ব্যক্তিকে সেই আসন দেওয়া হয় না বিমান সংস্থার তরফে। স্পাইস জেটের অভিযোগ, প্রজ্ঞা তাঁর শারীরিক অসুস্থতার কথা লুকিয়ে টিকিট কেটেছিলেন। তাই তিনি ওই আসনটি পেয়েছিলেন।

বিমানে ওঠার পর প্রজ্ঞার শারীরিক অসুস্থতার কথা জানতে পেরে বিমানকর্মীরা তাঁর আসন বদল করতে বলেন। কিন্তু তিনি তাতে রাজি হননি। ফলে তা নিয়ে বেশ কিছুক্ষণ বাদানুবাদ চলে। এমনকি সহযাত্রীদের ধৈর্য হারিয়ে ফেলতেও দেখা যায়। তাঁদের মধ্যে এক ব্যক্তির সঙ্গে প্রজ্ঞাকে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়তে দেখা যায়। সেই ভিডিয়ো আপলোড হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ওই ব্যক্তিই প্রজ্ঞাকে বলেন, ‘আপনি একজন সাংসদ, নেত্রী, আপনার দেখা উচিত যাতে একজন মানুষেরও কোনও অসুবিধা না হয়’। ভিডিয়োর শেষের দিকে শোনা যায় ওই ব্যক্তি বলছেন, “আপনার জন্য এভাবে ৫০ জনকে অসুবিধায় পড়তে হচ্ছে, আপনার লজ্জা নেই।’’ এই কথার প্রতিবাদ করেন প্রজ্ঞা, ওই ব্যক্তিকে বলেন, ভাষা ঠিক করতে। এর পরেও কিছুক্ষণ বাদানুবাদ চলে। তবে শেষ পর্যন্ত প্রজ্ঞাকে চুপ করে যেতে দেখা যায়।

আরও পড়ুন: বিএমডব্লু, বাড়ির দলিল আর এক গোছা ফুল দিয়ে বয়ফ্রেন্ড প্রপোজ যুবতীর

নাগার্জুন দ্বারকানাথ নামে এক ইউজারের ভেরিফায়েড হ্যান্ডলে একাধিক টুইট করা হয়েছে। সেখানেই উল্লেখ করা হয় শেষ পর্যন্ত বিমানকর্মীদের কথা মেনে প্রজ্ঞা আসন বদল করেন। এবং ১এ-র বদলে ২বি-তে গিয়ে বসেন। শেষ পর্যন্ত ৪৫ মিনিট দেরিতে বিমান ছাড়ে। নাগার্জুনের টুইটার হ্যান্ডলেই প্রজ্ঞার সঙ্গে কথা কাটাকাটির ভিডিয়োটি আপলোড হয়েছে সোমবার।

আরও পড়ুন: মেঘের কম্বল ফুঁড়ে এমিরেটস বিমানের ‘গ্র্যান্ড এন্ট্রি’-র দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Pragya Thakur Flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE