Advertisement
০৪ জুন ২০২৪
marriage

Viral: করোনা বিধি এড়াতে বিমানে বিয়ে সারলেন এঁরা

করোনা বিধি তাঁরা অমান্য করেননি। দেশের মাটিতে করোনা সংক্রান্ত নিয়ন্ত্রণ। তাই মাঝ আকাশে বিয়ে করেছেন দু’জনে।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২৪ মে ২০২১ ১২:২৬
Share: Save:

লকডাউনের মধ্যেই বিয়ের অনুষ্ঠান। তবে সেখানে হাজির ১৬১ জন অতিথি। অতিমারি পরিস্থিতিতে দেশে যখন ৫০ জনের বেশি জমায়েতেই লাগাম টানা হয়েছে, তখন অতিথি তালিকায় আপস না করেই বিয়ে সারলেন মাদুরাইয়ের এক যুগল।

অবশ্য করোনা বিধি তাঁরা অমান্য করেননি। দেশের মাটিতে করোনা সংক্রান্ত নিয়ন্ত্রণ। তাই বিয়ের জন্য গোটা একটা বিমান ভাড়া করে নিয়েছিলেন। পরিবার পরিজনকে সঙ্গে নিয়ে মাঝ আকাশে বিয়ে করেছেন দু’জনে।

বিমানে বিয়ের সেই ভিডিয়ো নেটমাধ্যমে ইতিমধ্যেই বেশ সাড়া ফেলেছে। তার সূত্র ধরে সামনে এসেছে মাদুরাইয়ের ওই যুগলের বিয়ে সংক্রান্ত বেশ কিছু তথ্যও। তাঁদের নাম রাকেশ এবং দক্ষিণা। বিয়ের জন্য মাদুরাই থেকে বেঙ্গালুরুগামী বেসরকারি সংস্থার একটি বিমান ভাড়া নিয়েছিলেন তাঁরা। ২ ঘণ্টার জন্য। বিমানটি যখন আকাশে মাদুরাইয়ের মীনাক্ষী মন্দিরের ঠিক উপরে, তখনই দক্ষিণাকে মঙ্গলসূত্র পরান রাকেশ।

নেটমাধ্যমে ছড়িয়েছে এই ভিডিয়োটিই। তাতে দেখা যাচ্ছে, নবদম্পতিকে ঘিরে আনন্দ করছেন তাঁদের আত্মীয়রা। ছুঁড়ে দিচ্ছেন ফুলের পাপড়িও।

লোকসভা নির্বাচন ২০২৪ সরাসরি: মেয়েদের ভোট বিশ্লেষণ এবং তর্ক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE