Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral Video

‘তামিল না হিন্দি, হুঁ?’ হিন্দিতে উত্তর দিতেই সহযাত্রীর কলার ধরে বেধড়ক মার তামিলনাড়ুতে

এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। জানা গিয়েছে পরিযায়ী শ্রমিকদের একটি দল ওই ট্রেনে যাচ্ছিলেন। অভিযুক্ত ওই ব্যক্তি তাঁদের মারধর করেন।

Viral Video Man asks Tamil or Hindi and assaults migrant workers train

‘তামিল না হিন্দি, হুঁ?’ হিন্দিতে উত্তর দিতেই সহযাত্রীর কলার ধরে বেধড়ক মার তামিলনাড়ুতে। ভিডিয়ো থেকে পাওয়া ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২৮
Share: Save:

ভিড়ে ঠাসা ট্রেনে প্রথমে বার্তালাপ। তারপরই দুই যুবককে এলোপাথাড়ি চড়, কিল মারতে দেখা গেল মধ্যবয়স্ক এক ব্যক্তিকে। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর একটি লোকাল ট্রেনে। দুই যুবককে প্রথমে ওই মধ্যবয়স্ক লোকটি প্রশ্ন করেন, “তামিল না হিন্দি, হুঁ?” তাঁর উত্তরে ওই যুবকদের এক জন হিন্দি বলতেই মারধর শুরু করে দেন ওই ব্যক্তি।

এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। পরিযায়ী শ্রমিকদের একটি দল ওই ট্রেনে যাচ্ছিলেন। অভিযুক্ত ওই ব্যক্তি তাঁদের মারধর করেন। পরে তামিলনাড়ু জিআরপির আধিকারিকরা ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তাঁকে গ্রেফতার করার প্রক্রিয়া শুরু হয়েছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োয় অভিযুক্ত ব্যক্তিতে বলতে শোনা যাচ্ছে, “এরা আমাদের স্থানীয়দের চাকরি খেয়ে নিচ্ছে।” যুবকদের এক জন মারের হাত থেকে বাঁচতে হাতজোড় করে বলেন, “আমরা কিছুই জানি না।” তারপরেও তাঁর চুলের মুঠি ধরে মারধর করতে থাকেন অভিযুক্ত ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Tamil Nadu Hindi lynch
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE