Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

টানা বক্তৃতা দিচ্ছিলেন বিধায়ক, মঞ্চে উঠে হুমকি কিরণ বেদীর, তার পর…

নিজস্ব প্রতিবেদন
পুদুচেরি ০২ অক্টোবর ২০১৮ ১৮:০৫
বাদানুবাদ। ছবি: সংগৃহীত।

বাদানুবাদ। ছবি: সংগৃহীত।

পুদুচেরিতে একটি সরকারি অনুষ্ঠানে বক্তব্য পেশ করছিলেন এআইডিএমকে বিধায়ক আনবালাগান। নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার পরেও তিনি টানা ভাষণ দিচ্ছিলেন। বার বার বলা সত্ত্বেও থামানো যাচ্ছিল না তাঁকে। অথচ মঞ্চে তখন উপস্থিত একাধিক মন্ত্রী ও নেতা। তাঁদের অনেকেরই ভাষণ তখনও বাকি।

পরিস্থিতি সামাল দিতে তখন মঞ্চে ওঠেন পুদুচেরির লেফটেন্যান্ট গভর্নর কিরণ বেদী। তাঁর নির্দেশে বন্ধ করে দেওয়া হয় মাইক্রোফোন। এর পর তাঁকে মঞ্চ থেকে নেমে যাওয়ার হুমকি দেন কিরণ বেদী।

যদিও তাতেও থামানো যায়নি ওই বিধায়ককে। উল্টে তিনিই লেফটেন্যান্ট গভর্নর কিরণ বেদীকে মঞ্চ থেকে নেমে যাওয়ার হুমকি দেন। প্রকাশ্য মঞ্চে লেফটেন্যান্ট গভর্নর আর বিধায়কের এই বাদানুবাদের ছবি অবশ্য তত ক্ষণে বন্দি হয়ে গিয়েছে ক্যামেরায়। আর সোশ্যাল মিডিয়ায় সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়।

Advertisement

দেখুন ভিডিয়ো


মঞ্চ ও দর্শকাসনে উপস্থিত অন্যান্যরা ভালই উপভোগ করেন এই তরজা। অবশ্য এতেই শেষ নয়। অনুষ্ঠান শেষ হয়ে যাওয়ার পর টুইটারেও ছিল তার রেশ। সেখানে কিরণ বেদী জানান, ওই বিধায়কের অনুষ্ঠানে ভাষণ দেওয়ারই কথা ছিল না। নিজে থেকে আগ বাড়িয়ে মঞ্চে উঠে বক্তৃতা পেশ করতে শুরু করেন তিনি। তাই তিনি ওই বিধায়ককে মঞ্চ থেকে নেমে যাওয়ার নির্দেশ দিয়েছিলেন।

আরও পড়ুন: কৃষকদের মিছিল আটকাতে জলকামান-কাঁদানে গ্যাস, রণক্ষেত্র দিল্লি-উত্তরপ্রদেশ সীমানা

(কাশ্মীর থেকে কন্যাকুমারী, গুজরাত থেকে মণিপুর - দেশের সব রাজ্যের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের দেশ বিভাগে ক্লিক করুন।)

আরও পড়ুন

Advertisement