Advertisement
১১ মে ২০২৪
Vistara

Vistara: বিমান পরিবহণে দুর্যোগের ঘনঘটা! দিল্লির রানওয়েতে নামতেই বন্ধ ভিস্তারার ইঞ্জিন

সূত্রের খবর, দিল্লি বিমানবন্দরের রানওয়ের মাটি ছোঁয়ার পরই বিমানের ইঞ্জিনটি বন্ধ হয়ে যায়। তবে যাত্রীরা সবাই নিরাপদে বিমান থেকে নামতে পেরেছেন।

ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১৭:০৮
Share: Save:

ভারতের বেসরকারি বিমান পরিষেবায় যেন দুর্যোগের ঘনঘটা। লাগাতার গোলযোগের কারণে ডিজিসিএ কারণ দর্শানোর নোটিস দিয়েছে স্পাইসজেটকে। এ বার জানা গেল, আরও একটি বেসরকারি বিমান পরিবহণ সংস্থা ভিস্তারার বিমান অবতরণের পরই বন্ধ হয়ে গিয়েছিল ইঞ্জিন। ঘটনাটি দিল্লি বিমানবন্দরের।

জানা গিয়েছে, মঙ্গলবার ব্যাঙ্কক থেকে দিল্লিগামী ইউকে-১২২ বিমান দিল্লি বিমানবন্দরের রানওয়ের মাটি ছোঁয়ার পর মুহূর্তেই ইঞ্জিন বন্ধ হয়ে যায়। তার পর ট্যাক্সি বে থেকে তাকে টেনে আনা হয় পার্কিংয়ের জায়গায়। তবে সব যাত্রীরাই নিরাপদে নেমেছেন। সূত্রের খবর, বিমানটি একটি ইঞ্জিনেই রানওয়েতে অবতরণ করেছিল।

বুধবারই ‘ডিরেক্টর জেনারেল অব সিভিল অ্যাভিয়েশন (ডিজিসিএ)’ বেসরকারি বিমান পরিবহণ সংস্থা স্পাইসজেটকে কারণ দর্শানোর নোটিস পাঠিয়েছে। সেখানে যাত্রী নিরাপত্তা নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করা হয়েছে। তার পরই জানা গেল, আরও এক বেসরকারি বিমান সংস্থার বিমানেও যান্ত্রিক ত্রুটির কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vistara Delhi IGI Airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE