Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murder

অস্ত্রের একাধিক আঘাতের ক্ষত শরীরে, গ্রেটার নয়ডায় পার্ক করা গাড়িতে মিলল উইপ্রো-কর্মীর দেহ

উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায় একটি আবাসনে পরিবারের সঙ্গে থাকতেন উইপ্রোর কর্মী জিতেন্দ্র কুমার। স্থানীয়রাই তাঁর দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

Representational Image of dead dody

উইপ্রো-কর্মীর শরীরে বার বার অস্ত্রের কোপ মারা হয়েছিল বলে পুলিশ জানিয়েছে। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গ্রেটার নয়ডা শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১৫:৪৭
Share: Save:

গাড়ির নিয়মমাফিক সার্ভিসিং করানোর জন্য তা নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন। তবে সেই গাড়িতেই উইপ্রোর এক কর্মীর ক্ষতবিক্ষত দেহ মিলল। গ্রেটার নয়ডায় পার্ক করা গাড়ি থেকে উদ্ধার ওই ব্যক্তির দেহে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে বলে শনিবার সংবাদ সংস্থা সূত্রে খবর। কী কারণে ওই ব্যক্তিকে খুন করা হল তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায় একটি আবাসনে পরিবারের সঙ্গে থাকতেন নিহত জিতেন্দ্র কুমার। বহুজাতিক তথ্যপ্রযুক্তি সংস্থা উইপ্রোর কর্মী ছিলেন তিনি। স্থানীয়রাই তাঁর দেহ দেখতে পান। তাঁদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করেন পুলিশকর্মীরা। এই ঘটনায় এফআইআর করা হয়েছে।

জিতেন্দ্রর শরীরে বার বার অস্ত্রের কোপ মারা হয়েছিল বলে পুলিশ জানিয়েছে। এ ছাড়া, তাঁর শিরাও কাটা হয়েছিল। শরীরের একাধিক ক্ষত থেকে রক্তক্ষরণের জেরেই জিতেন্দ্রর মৃত্যু হয়েছে বলে প্রাথমিক অনুমান তদন্তকারীদের। কী কারণে তাঁকে খুন করা হল অথবা এই ঘটনার নেপথ্যে কে বা কারা জড়িত, তা খতিয়ে দেখছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime Greater Noida Wipro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE