Advertisement
০২ মে ২০২৪
Mother kills twin infant daughters

বালিশ চাপা দিয়ে ন’মাসের যমজ সন্তানকে খুন মায়ের, ঘটনার ১৩ দিন পরে দোষ কবুল মহিলার, গ্রেফতার

গত ১২ জুলাই স্বামী কাজে বেরিয়ে যাওয়ার পর মা তাঁর দুই যমজ সন্তানের মুখে বালিশ চাপা দিয়ে খুন করেন। ঘটনার ১৩ দিন পর স্বামীর কাছে ঘটনার কথা কবুল করেন তিনি।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১১:৪১
Share: Save:

বালিশ চাপা দিয়ে ন’মাসের যমজ সন্তানকে হত্যা করার অভিযোগে গ্রেফতার হলেন মা। ঘটনাটি ঘটেছে হরিয়ানার জিন্দ জেলার দানোদা গ্রামে। পরে মা নিজেই অপরাধ কবুল করেন। আত্মসমর্পণ করেন পুলিশের কাছে। শীতল নামে ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, আর পাঁচটা দিনের মতো গত ১২ জুলাইও কাজে বেরিয়েছিলেন স্বামী। বাড়িতে ন’মাসের যমজ সন্তানদের নিয়ে ছিলেন শীতল। তাঁর স্বামী সন্ধ্যায় কাজ থেকে ফেরার পর শীতল জানান, তাঁদের যমজ সন্তান জানকী এবং জানভির মৃত্যু হয়েছে। শোকের ছায়া নেমে আসে গোটা বাড়িতে। স্ত্রীর কথা বিশ্বাস করেই দুই শিশু সন্তানের দেহ ময়নাতদন্তে না পাঠিয়ে সোজা কবর দেওয়া হয়।

কিন্তু ঘটনার ১৩ দিন পর সন্তান খুনের কথা স্বীকার করেন শীতল। এর পরেই তাঁর স্বামী পুলিশে অভিযোগ দায়ের করেন। পুলিশ গ্রেফতার করে শীতলকে। শীতল কবুল করেন, তিনিই বালিশ চাপা দিয়ে দুই সন্তানকে হত্যা করেছেন। কিন্তু কেন? পুলিশ সূত্রে খবর, এর কোনও সঠিক জবাব দিতে পারেননি মহিলা। পুলিশ জানিয়েছে, দুই শিশুর দেহ কবর থেকে তুলে ময়নাতদন্তে পাঠানো হবে। তার পরেই খুনের প্রকৃত কারণ জানা সম্ভব হবে বলে মনে করা হচ্ছে। কিন্তু কেন মা তাঁর সন্তানদের খুন করলেন তা এখনও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mother killing arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE