Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murder

Murder: খাবারের জন্য কান্নাকাটি করায় দুই সন্তানকে গলা টিপে খুন মায়ের, পুড়িয়ে দিলেন দেহও

শুক্রবার একটি মাঠ থেকে দুই খুদের পোড়া দেহাংশ উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্ত মহিলা, তাঁর ভাই এবং মাকে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ১৬:২৫
Share: Save:

ছেলেমেয়ের কান্নায় অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। আর সেই জ্বালা থেকে মুক্তি পেতে বছর দুয়েকের ছেলে এবং এক বছরের কন্যাসন্তানকে গলা টিপে খুন করে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। শুক্রবার একটি মাঠ থেকে দুই খুদের পোড়া দেহাংশ উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করা হয় দুই সন্তানের মাকে। মহারাষ্ট্রের নান্দেড়ের পাণ্ডুরনা গ্রামের ঘটনা।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলার নাম ধ্রুপদবাঈ গণপত নিমালওয়াড়। গত ৩১ মে ধ্রুপদবাঈয়ের মাস চারেকের মেয়ে খুব কান্নাকাটি করছিল। কান্না একেবারের জন্য থামিয়ে দিতে শিশুটিকে গলা টিপে খুন করেন তিনি। তার পর ভাই এবং মায়ের সহযোগিতায় সেই দেহ একটি মাঠে নিয়ে গিয়ে পুড়িয়ে দেন। তার ঠিক পর দিনই অর্থাৎ ১ জুন ধ্রুপদবাঈয়ের বছর দুয়েকের ছেলে খাবারের জন্য কান্নাকাটি করেছিল। এ বারও সেই কান্নায় অতিষ্ঠ হয়ে ওঠেন ধ্রুপদবাঈ। এর পর ভাই এবং মায়ের সহযোগিতায় ঠিক একই ভাবে শিশুটিকে শ্বাসরুদ্ধ করে খুন করেন। তার পর সেই দেহ ঠিক একই জায়গায় নিয়ে গিয়ে পুড়িয়ে দেওয়ার চেষ্টা করেন তিন জন মিলে।

কিন্তু বিষয়টি গ্রামেরই কয়েক জন দেখে ফেলেন। তাঁরা পুলিশে খবর দেন। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলার পর সেই মাঠে যান। পুলিশ দেখে পোড়ানোর জন্য চিতা সাজানো হয়েছিল। তখনও শিশু দু’টির দেহাংশ পড়েছিল মাঠে। পুলিশ সেগুলি উদ্ধার করে পরীক্ষার জন্য পাঠিয়েছে। ধ্রুপদবাঈ এবং তাঁর মা ও ভাইকে গ্রেফতার করেছে। কেন মহিলা দুই সন্তানকে খুন করলেন তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Murder maharashtra Strangulation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE