Advertisement
০৪ মে ২০২৪
Madhyamik Result 2022

West Bengal Madhyamik Result 2022: মমতার পর ফের জুড়ল নন্দীগ্রাম ও দক্ষিণ কলকাতা, সৌজন্য কলকাতার একমাত্র ‘মেধাবী’

শ্রুতর্ষির বাবা বলেন, “ছেলের পড়াশোনা মায়ের কাছেই। বাড়ি থেকে খুব কম বেরোত। বন্ধুবান্ধবও নেই। বন্ধু বলতে বিভিন্ন বই এবং ছবি আঁকা।”

শ্রুতর্ষি ত্রিপাঠী। মাধ্যমিকে চতুর্থ স্থানাধিকারী। নিজস্ব চিত্র।

শ্রুতর্ষি ত্রিপাঠী। মাধ্যমিকে চতুর্থ স্থানাধিকারী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ১২:৫৮
Share: Save:

দক্ষিণ কলকাতা এবং নন্দীগ্রামকে এক লহমায় জুড়ে দিল মাধ্যমিকের ফল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পর ফের এই সংযোগ ঘটাল কলকাতার একমাত্র ‘মেধাবী’ শ্রুতর্ষি ত্রিপাঠি।

মাধ্যমিকে রাজ্যের মধ্যে যে চার জন চতুর্থ হয়েছে, তাদের মধ্যে অন্যতম শ্রুতর্ষি। তার প্রাপ্ত নম্বর ৬৯০। মেধাতালিকায় কলকাতার ‘সবেধন নীলমণি’ শ্রুতর্ষি পাঠভবনের ছাত্র। সে বিদেশে গবেষণা করতে চায়।কলকাতায় থাকলেও আদতে পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামের বাসিন্দা শ্রুতর্ষি। তার বাবার বদলির চাকরি। তিনি সরশুনা কলেজের অধ্যক্ষ। ফলে শ্রুতর্ষিদের বর্তমান ঠিকানা সেলিমপুর। তার মা গৃহবধূ।

মাধ্যমিক ২০২২ ফলাফল

ফলাফল দেখতে প্রয়োজনীয় তথ্য প্রদান করুন

  • Roll Number*

  • Date of Birth*

শ্রুতর্ষির বাবা শুভঙ্কর ত্রিপাঠী বলেন, “ছেলের পড়াশোনা মায়ের কাছেই। বাড়ি থেকে খুব কম বেরোত। বন্ধুবান্ধবও নেই। বন্ধু বলতে বিভিন্ন বই এবং ছবি আঁকা।” তিনি আরও জানিয়েছেন, শ্রুতর্ষিকে বিজ্ঞান নিয়ে পড়াতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhyamik Result 2022 Kolkata Shrutorshi Tripathi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE