Advertisement
১১ মে ২০২৪
Gangrape

সন্ধ্যায় হাঁটতে বেরিয়ে গণধর্ষণের শিকার তরুণী, প্রেমিককে নগ্ন করে গাছে বাঁধল অভিযুক্তরা

তরুণী বাড়িতে গিয়ে গোটা ঘটনাটি জানান। এর পরই তাঁর পরিবার পুলিশের দ্বারস্থ হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তরুণীর প্রেমিককে উদ্ধার করে। কয়েক ঘণ্টার মধ্যে দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

gangrape in Maharashtra

অভিযুক্তদের কবল থেকে নিজেকে মুক্ত করে বাড়িতে পৌঁছন তরুণী। পরিবারের সদস্যদের নিয়ে থানায় অভিযোগ দায়ের করেন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৪:২২
Share: Save:

প্রেমিককে নগ্ন করে গাছে বেঁধে রেখে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল মহারাষ্ট্রের পালঘরে।

পুলিশ সূত্রে খবর, বুধবার সন্ধ্যায় প্রেমিকের সঙ্গে হাঁটতে বেরিয়েছিলেন ওই তরুণী। কাছেই একটি পাহাড় রয়েছে। হাঁটতে হাঁটতে সেখানে যান দু’জনে। সেই সময় ওই তরুণ-তরুণীকে অনুসরণ করতে থাকে দুই যুবক। প্রেমিকযুগল একটু ফাঁকা জায়গায় পৌঁছতেই তাঁদের পথ আটকে দাঁড়ায় ওই দুই যুবক। কেন তাঁদের পথ আটকানো হয়েছে, তা নিয়ে যুবকদের সঙ্গে কথা কাটাকাটিও হয় যুগলের। এর পরই ওই তরুণ বিয়ারের একটি খালি বোতল দিয়ে দুই যুবককে আঘাত করেন বলে অভিযোগ।

এই ঘটনার পরই পরিস্থিতি বদলে যায়। তরুণের হাতে আক্রান্ত হয়ে পাল্টা হামলা চালায় দুই যুবক। অভিযোগ, তরুণকে বেধড়ক মারধরের পর নগ্ন করে গাছে বেঁধে রাখা হয়। তার পর তরুণীকে টানতে টানতে নিয়ে গিয়ে একটি ফাঁকা জায়গায় গণধর্ষণ করে দুই যুবক। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের কবল থেকে নিজেকে কোনও রকমে মুক্ত করে বাড়িতে পৌঁছন তরুণী। কিন্তু তাঁর প্রেমিক তখনও গাছে বাঁধা অবস্থায় ছিলেন।

তরুণী বাড়িতে গিয়ে গোটা ঘটনাটি জানান। এর পরই তাঁর পরিবার পুলিশের দ্বারস্থ হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তরুণীর প্রেমিককে উদ্ধার করে। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE