Advertisement
০৭ মে ২০২৪
Lift Malfunction

বিদ্যুৎবিভ্রাটে দুই তলের মাঝে থমকাল লিফ্‌ট, ভিতরে আধঘণ্টা আটকে রইলেন সন্তান-সহ ৩ মহিলা

আবাসনের বাসিন্দাদের দাবি, মঙ্গলবার ৩ মহিলা তাঁদের সন্তানদের নিয়ে লিফ্‌টে চড়েছিলেন। আচমকাই বিদ্যুৎ চলে যায়। লিফ্‌টটি ২টি তলের মাঝে আটকে পড়ে।

মহিলা এবং শিশুদের উদ্ধার করা হচ্ছে লিফ্‌টের ভিতর থেকে। ছবি: সংগৃহীত।

মহিলা এবং শিশুদের উদ্ধার করা হচ্ছে লিফ্‌টের ভিতর থেকে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৫:০১
Share: Save:

দিন কয়েক আগে নয়ডার একটি আবাসনের লিফ্‌টের ভিতরে আটকে পড়েছিল কয়েকটি শিশু। একই ঘটনার পুনরাবৃত্তি হল। ঘটনাস্থল গ্রেটার নয়ডা। এ বার লিফ্‌টের ভিতরে আটকে পড়ে হাঁসফাঁস অবস্থা হয় ৩ মহিলা এবং তাঁদের সন্তানদের।

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে গ্রেটার নয়ডার একটি আবাসনে। আবাসনের বাসিন্দাদের দাবি, মঙ্গলবার ৩ মহিলা তাঁদের সন্তানদের নিয়ে লিফ্‌টে চড়েছিলেন। আচমকাই বিদ্যুৎ চলে যায়। লিফ্‌টটি ২টি তলের মাঝে আটকে পড়ে। অভিযোগ, লিফ্‌টের ভিতরে আটকে পড়ে সকলে আতঙ্কিত হয়ে পড়েছিলেন। মহিলারা লিফ্‌টের আপৎকালীন ঘণ্টা বাজান। অভিযোগ, সেটি কাজ করেনি। কয়েক মিনিট অপেক্ষা করার পর যখন লিফ্‌ট চালু হচ্ছিল না, তখন মহিলা এবং শিশুরা সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন।

কিন্তু লিফ্‌ট ২টি তলের মাঝে আটকে থাকায় সেই আওয়াজ নিরাপত্তারক্ষী বা আবাসনের কারও কানে পৌঁছয়নি। এ ভাবে প্রায় আধঘণ্টা লিফ্‌টের ভিতর আটকে থাকতে হয় মহিলা এবং শিশুদের। লিফ্‌ট আটকে থাকার বিষয়টি নজরে পড়ে আবাসনের এক কর্মীর। তিনি আশঙ্কা করেন, লিফ্‌টের ভিতরে কেউ আটকে আছেন। আর সেই আশঙ্কা করেই লিফ্‌ট আটকে থাকার বিষয়টি আবাসনের লিফ্‌ট মেরামতির কর্মীদের খবর দেন। তড়িঘড়ি তাঁরা খতিয়ে দেখা শুরু করেন কোন তলে লিফ্‌ট আটকে রয়েছে। চিহ্নিত করার পর ৩ মহিলা এবং তাঁদের সন্তানদের উদ্ধার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lift Malfunction Greater Noida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE