Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Odissa

তুমুল ঝগড়ার জের, ঘুমন্ত স্বামীর যৌনাঙ্গ কেটে খুন করার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জাজপুরের পুবোলা মুণ্ডাশাহি গ্রামে গত শুক্রবার রাতে এই ‘খুন’-এর ঘটনাটি ঘটে। রাজুর পরিবারের অভিযোগ, তাঁর স্ত্রী কুনি চাম্পিয়াই রাজুকে খুন করেছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ০৯:০১
Share: Save:

স্বামীর যৌনাঙ্গ কেটে তাঁকে খুন করার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ওড়িশার জাজপুর জেলায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জাজপুরের পুবোলা মুণ্ডাশাহি গ্রামে গত শুক্রবার রাতে এই ‘খুন’-এর ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির নাম রাজু চাম্পিয়া। বয়স ৩৯। রাজুর পরিবারের অভিযোগ, তাঁর স্ত্রী কুনি চাম্পিয়াই রাজুকে খুন করেছে।

শনিবার সকালে স্থানীয় বাসিন্দারা একটি খালে রাজুর মৃতদেহ দেখতে পান। এর পর তাঁরা স্থানীয় সুকিন্দা থানায় ঘটনার কথা জানান। সারা শরীরে গভীর ক্ষত ছিল। যৌনাঙ্গটিকে দেহের বেশ কিছুটা দূর থেকে উদ্ধার করা হয়। রাজুর পরিবার তাঁর স্ত্রীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে।

রাজুর পরিবারের এক সদস্য জানান, এটি তাঁর দ্বিতীয় বিয়ে। আগের পক্ষের স্ত্রীর সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে তিনি শ্বশুরবাড়িতে থাকতেন। শুক্রবার রাতে রাজু স্ত্রীকে নিয়ে নিজের বাড়ি ফেরেন। সেখানেই দু’জনের মধ্যে পারিবারিক নানা কারণে তুমুল ঝগড়া হয় বলে দাবি করেছে রাজুর পরিবার। অভিযোগ, ঝগড়ার পর রাজু ঘুমিয়ে পড়লে তাঁর যৌনাঙ্গে ধারালো কোনও অস্ত্র দিয়ে কোপ মারেন তাঁর স্ত্রী কুনি। ঘটনার পর বেপাত্তা কুনি। তাঁর সন্ধান শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE