Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Gangrape Case

মেরঠের ১২ বছরের ধর্ষিতা জন্ম দিল পুত্রসন্তানের, আগেই গ্রেফতার ধর্ষণে অভিযুক্ত ‘দাদা’রা

অভিযোগ, ১৬ বছরের অন্য এক নাবালিকা মোটা অর্থের বিনিময়ে নির্যাতিতাকে ৩১ বছর বয়সি এক ব্যক্তির হাতে তুলে দিয়েছিলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মেরঠ শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ০৮:৫৫
Share: Save:

বয়স মাত্র ১২। এই বয়সেই সন্তানের জন্ম দিল মেরঠের ধর্ষিত নাবালিকা। শনিবার সে একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আপাতত সুস্থ আছে মা ও সদ্যোজাত পুত্র।

হাসপাতালের প্রধান আরকে গুপ্ত জানান, গাজিয়াবাদের খোড়া অঞ্চলের বাসিন্দা এই নাবালিকা গত ১ অক্টোবর পেটে যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হয়। ওই নাবালিকা দাবি করেছিল, তার অন্য শারীরিক সমস্যা আছে। তাই পেটে ব্যথা করছে। কিন্তু চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন সে অন্তঃসত্ত্বা।

নাবালিকার পরিবার সূত্রে জানা গিয়েছে, ১২ বছরের ওই নাবালিকা যে বাড়িতে থাকত, সেখানে তার সঙ্গে থাকতেন ১৯ এবং ২১ বছর বয়সি দুই দাদা। পরিবারের অভিযোগ, এই দু’জন প্রায়ই তাকে ধর্ষণ করার হুমকি দিতেন। এ সব কথা বাইরে বলে দিলে নাবালিকার বাবা-মা’কে খুন করা হবে হুমকি দিতেন। নাবালিকার বাবা বলেন, “ওই দু’জন ছাড়াও আরও এক ব্যক্তি আমার মেয়েকে ধর্ষণ করেছে।” অভিযোগ, ১৬ বছরের অন্য এক নাবালিকা মোটা অর্থের বিনিময়ে নির্যাতিতাকে ৩১ বছর বয়সি এক ব্যক্তির হাতে তুলে দিয়েছিল।

সব জানার পরেও মেয়েটির নিরাপত্তার কথা ভেবে পুলিশে অভিযোগ দায়ের করেনি তার পরিবার। কিন্তু মেয়েটি ক্রমশ অবসাদগ্রস্ত হয়ে পড়লে গত ৫ সেপ্টেম্বর স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশ অভিযুক্ত দুই দাদা ছাড়াও তৃতীয় ব্যক্তিকেও গ্রেফতার করেছে। তাঁদের বিরুদ্ধে আদালতে চার্জশিট পেশ করাও হয়েছে।

অন্তঃসত্ত্বা হওয়া প্রসঙ্গে পরিবারটির দাবি, প্রাথমিক ভাবে দেখে তাঁরা বুঝতেই পারেননি মেয়ে সন্তানসম্ভবা। তবে মা ও সন্তান সুস্থ থাকায় স্বস্তি পেয়েছেন বলে জানিয়েছেন তাঁরা। একই সঙ্গে অভিযুক্তদের চরম শাস্তিদানের দাবিও তোলা হয়েছে তাঁদের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Case Meerut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE