Advertisement
০২ মে ২০২৪
Delhi Incident

মহিলা পুলিশের ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা, কনস্টেবলকে টেনে নিয়ে গেল স্কুটার! গ্রেফতার অভিযুক্ত

স্কুটার চালক পালানোর চেষ্টা করেছিলেন, কিন্তু পারেননি। স্থানীয়দের হাতে ধরা পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। অভিযুক্তকে উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

Woman constable dragged for metres in Delhi

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১২:২৩
Share: Save:

দিল্লি পুলিশের এক মহিলা কনস্টেবলকে টেনে প্রায় কয়েক মিটার নিয়ে গেল স্কুটার। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয়দের তৎপরতায় অভিযুক্তকে ধরতে সক্ষম হয় পুলিশ।

পুলিশ সূত্রে খবর, উত্তর-পূর্ব দিল্লির ভজনপুরা এলাকায় ঘটনাটি ঘটেছে। গত ১৬ মার্চ রীতিকা নামে দিল্লি পুলিশের এক কনস্টেবল বিকেলের দিকে ডিউটি সেরে বাড়ি ফিরছিলেন। তিনি থাকেন ভজনপুরা এলাকার গীতা কলোনির এক আবাসনে। আচমকাই পিছন থেকে এসে এক যুবক রীতিকার কাঁধে ঝোলানো ব্যাগ ধরে টান মারেন। যুবকটি স্কুটারে ছিলেন। কিন্তু নিজের ব্যাগ ছাড়তে নারাজ ছিলেন রীতিকা। ফলে ব্যাগ-সহ রীতিকাকে টেনে নিয়ে স্কুটারটি এগিয়ে যায়। তাঁর চিৎকার শুনে এগিয়ে আসেন স্থানীয়েরা। তাঁরাই সামনে থেকে স্কুটারটিকে ধরে ফেলেন।

স্কুটার চালক পালানোর চেষ্টা করেছিলেন, কিন্তু পারেননি। স্থানীয়দের হাতে ধরা পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। অভিযুক্তকে উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। দিল্লি পুলিশের এক উচ্চ পদস্থ অফিসার বলেন, ‘‘রীতিকার ব্যাগে মোবাইল ফোন, কিছু টাকা এবং পুলিশের পরিচয়পত্র ছিল। সেই ব্যাগটিই ছিনতাই করে পালানোর চেষ্টা করেছিলেন হায়াত নামে এক যুবক। স্থানীয়দের তৎপরতায় তাঁকে ধরা সম্ভব হয়েছে। আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তিনি ছা়ড়াও আর কেউ ওই এলাকায় ছিনতাইয়ের সঙ্গে যুক্ত কি না তার সন্ধান চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Snatching
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE