Advertisement
২০ এপ্রিল ২০২৪
woman

লখনউয়ের রাস্তায় তাণ্ডব মহিলা চিকিৎসকের, ব্যাট দিয়ে পিটিয়ে ভাঙলেন ফুটপাথের দোকান

মহিলার দাবি, ফুটপাথের দোকানগুলির কারণেই ওই এলাকায় যানজট হয়। প্রশাসনকে বার বার অভিযোগ করেও কোনও সুরাহা হয়নি। তা বলে নিজের হাতে তুলে আইন তুলে নেওয়া যায় কি? প্রশ্ন উঠছে।

ব্যাট হাতে লখনউয়ের রাস্তায় মহিলা চিকিৎসকের তাণ্ডব চলছে।

ব্যাট হাতে লখনউয়ের রাস্তায় মহিলা চিকিৎসকের তাণ্ডব চলছে। ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৫:৪৩
Share: Save:

দীপাবলির সকালে লখনউয়ের রাস্তায় তাণ্ডব চালালেন এক মহিলা। ব্যাট দিয়ে পিটিয়ে পিটিয়ে ভাঙলেন ফুটপাথের দোকান। আঙুল উঁচিয়ে শাসানি দিলেন দোকানের কর্মীদের। এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। পেশায় চিকিৎসক ওই মহিলার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করেছে পুলিশ। আনন্দবাজার অনলাইন ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে হাতে একটি ক্রিকেট খেলার ব্যাট নিয়ে ফুটপাথে বসা সমস্ত দোকানে যথেচ্ছ ভাঙচুর চালাচ্ছেন ওই মহিলা। দীপাবলি উপলক্ষে দোকানের সামনে মাটির প্রদীপ থেকে শুরু করে মাটির বিভিন্ন পাত্র সাজিয়ে বসেছিলেন অনেকে। কিন্তু মহিলা চিকিৎসকের তাণ্ডবে, সবার মাথায় হাত।

এই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরই পুলিশ মামলা রুজু করে। গোমতিনগর থানার ইন্সপেক্টর দীনেশচন্দ্র মিশ্র জানিয়েছেন, এই ব্যাপারে দোকানদারদের অভিযোগের ভিত্তিতে একটি মামলা রুজু করা হয়েছে। পুলিশ তদন্ত করছে। চিকিৎসক ওই এলাকাতেই রাস্তার ঠিক উল্টো দিকে থাকেন বলেও পুলিশ জানিয়েছে।

সূত্রের খবর, বাড়ির সামনে প্রতি দিন ট্রাফিক জ্যামের কারণে বিরক্ত ছিলেন ওই মহিলা। বার বার প্রশাসনকে জানিয়েও কাজের কাজ কিছুই হয়নি বলে অভিযোগ। দীপাবলির দিন যানজট চরম আকার নিতেই ধৈর্য হারান ওই মহিলা চিকিৎসক। ব্যাট হাতে তুলে নেন তিনি, শুরু হয় তাণ্ডব, হুমকি এবং শাসানি। ওই মহিলা চিকিৎসকের দাবি, ফুটপাথে বেআইনি ভাবে দোকান বসার কারণেই নিত্য যানজটে নাকাল হতে হয় মানুষকে। প্রশাসন সমস্যা সমাধান তো দূর অস্ত, পাত্তা পর্যন্ত দেয় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

woman Lucknow Diwali 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE