Advertisement
১১ মে ২০২৪
Relationship

প্রেমিক নয়, ওর বাবাই ভাল! ২০ বছরের তরুণী ঘর ছাড়লেন পঞ্চাশ ছুঁইছুঁইয়ের সঙ্গে, তার পর...

গত বছর মার্চের ঘটনা। কানপুরের কমলেশ তাঁর ২০ বছর বয়সি পুত্র অমিতের প্রেমিকার সঙ্গে আচমকাই ঘর ছাড়েন। তার পর এক বছর কেটে গিয়েছে।

Woman elopes with her boyfriends

পুলিশকে কমলেশ এবং তাঁর তরুণী প্রেমিকা জানিয়েছেন, তাঁরা পরস্পরকে ভালবাসেন এবং একসঙ্গে থাকতে চান। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৯:২৩
Share: Save:

সমবয়সি প্রেমিককে ছেড়ে তাঁর বাবার সঙ্গেই ঘর ছাড়লেন ২০ বছরের তরুণী। ৫০ ছুঁইছুঁই সেই প্রৌঢ়ও ছেলেকে ফেলে বাড়ি ছাড়লেন তরুণী প্রেমিকার সঙ্গে। ২০২২ সালে মার্চ মাসে ঘর ছাড়ার পর এক বছরেরও বেশি সময় নিখোঁজ ছিলেন তাঁরা। মঙ্গলবার পুলিশ দু’জনকেই খুঁজে বের করেছে। গ্রেফতারও করা হয়েছে ওই প্রৌঢ়কে।

গত বছর মার্চের ঘটনা। কানপুরের কমলেশ তাঁর ২০ বছর বয়সি পুত্র অমিতের প্রেমিকার সঙ্গে আচমকাই ঘর ছাড়েন। এই ঘটনার পর কানপুরের চাকেরি থানায় তরুণীর পরিবার কমলেশের বিরুদ্ধে অপহরণের মামলা দায়ের করে। কিন্তু গত এক বছর ধরে খুঁজেও দু’জনের সন্ধান পাওয়া যায়নি। অবশেষে মঙ্গলবার দিল্লি থেকে দু’জনকেই খুঁজে পায় পুলিশ। একটি ভাড়াবাড়িতে দু’জনে একত্রবাস করছিলেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশকে কমলেশ এবং তাঁর তরুণী প্রেমিকা জানিয়েছেন, তাঁরা পরস্পরকে ভালবাসেন এবং একসঙ্গে থাকতে চান।পুলিশ অবশ্য অপহরণের অভিযোগে গ্রেফতার করেছে কমলেশকে। তরুণীর স্বাস্থ্যপরীক্ষাও করানো হয়েছে বুধবার। পুলিশকে ওই তরুণী জানিয়েছে, প্রেমিকের সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে গিয়ে তাঁর বাবার সঙ্গে আলাপ হয়েছিল তাঁর। তার পর থেকে যত বারই তিনি প্রেমিকের বাড়িতে গিয়েছেন, তাঁর বাবার সঙ্গে সময় কাটানোর আগ্রহ বেড়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE