Advertisement
১৮ জুন ২০২৪
Woman fall Under Train

লাইন পার হওয়ার সময় চলতে শুরু করল ট্রেন, চাপা পড়েও উঠে দাঁড়ালেন মহিলা! প্রকাশ্যে ভিডিয়ো

রেললাইন পার হওয়ার সময় ট্রেনের তলায় চাপা পড়লেন মহিলা। ট্রেন পেরিয়ে যেতে আবার উঠে দাঁড়িয়ে গট গট করে পার হয়ে গেলেন লাইন! শুক্রবার বিহারের গয়াতে দেখা গেল এমনই একটি দৃশ্য।

Woman fall Under Train but nothing happens to her.

ঘটনাটি গয়ার তানকুপ্পা রেলওয়ে স্টেশনের কাছে ঘটেছে। সেই নিয়ে একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩৬
Share: Save:

রেল লাইন পার হওয়ার সময় ট্রেনের তলায় চাপা পড়লেন মহিলা। ট্রেন পেরিয়ে যেতে আবার উঠে দাঁড়িয়ে গট গট করে পার হয়ে গেলেন লাইন! শুক্রবার বিহারের গয়াতে দেখা গেল এমনই একটি দৃশ্য। ঘটনাটি গয়ার তানকুপ্পা রেলওয়ে স্টেশনের কাছে ঘটেছে। সেই নিয়ে একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। যদিও সেই ঘটনার সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োয় দেখা গিয়েছে, তানকুপ্পা রেলওয়ে স্টেশনের রেল লাইন অতিক্রম করার সময় একটি স্থির ট্রেন হঠাৎ করে চলতে শুরু করে। মহিলা লাইন পার হওয়ার সময় ট্রেন চলতে শুরু করায় ঘটনার আকস্মিকতায় লাইনে পড়ে যান। ট্রেনটি পেরিয়ে যাওয়ার পর ঘটনাস্থলে উপস্থিত কয়েক জন পুলিশ মহিলাকে দেখতে ছুটে যান। তাঁকে রেল লাইন থেকে ওঠানোর পর তিনি নিজে পায়ে হেঁটে রেল লাইন পার হন।

এই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। রেল পুলিশ সূত্রে খবর, মহিলা ট্রেন লাইনে শুয়ে পড়ার কারণে তিনি প্রাণে বেঁচে গিয়েছেন। তবে তিনি মাথায় সামান্য চোট পেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE