Advertisement
০১ মে ২০২৪
Delhi Metro Accident

দরজায় আটকে কাপড়, চলতে শুরু করল মেট্রো! লাইনে পড়ে গিয়ে মৃত্যু মহিলার

মেট্রোর দরজা মহিলার কাপড়ের একাংশ আটকে পড়ে। সেই অবস্থায় মেট্রোটি চলতে শুরু করেছিল। হেঁচকা টানে লাইনে পড়ে যান মহিলা। তাঁকে উদ্ধার করা হলেও পরে হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

দিল্লি মেট্রোতে দুর্ঘটনা।

দিল্লি মেট্রোতে দুর্ঘটনা। —প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ০৭:৫৯
Share: Save:

মেট্রোর দরজায় কাপড় আটকে লাইনের উপর পড়ে গেলেন মহিলা। তাঁর পোশাক দরজায় আটকে থাকাকালীনই মেট্রোটি চলতে শুরু করে। ফলে হেঁচকা টানে টাল সামলাতে না পেরে তিনি পড়ে যান। মেট্রোর লাইনের উপরেই পড়ে গিয়েছিলেন তিনি। মহিলাকে বাঁচানো যায়নি।

ঘটনাটি দিল্লি মেট্রোর। মৃতের নাম রীনা। তাঁর পরিবারের তরফে জানানো হয়েছে, মহিলা পশ্চিম দিল্লির নাঙ্গলোই থেকে মোহন নগরের দিকে যাচ্ছিলেন। মাঝে ইন্দ্রলোক স্টেশনে নেমে ট্রেন বদল করার সময় এই দুর্ঘটনা ঘটে। তবে পোশাক আটকে যাওয়ার সময় তিনি মেট্রোয় উঠছিলেন, না কি মেট্রো থেকে নামছিলেন, এখনও তা স্পষ্ট নয়। মনে করা হচ্ছে মেট্রোয় ওঠার সময়েই এই অঘটন। তিনি মেট্রোয় ওঠার আগেই সম্ভবত ট্রেনের দরজা বন্ধ হয়ে গিয়েছিল এবং তাতেই তাঁর কাপড় আটকে পড়ে, এমনটাই মনে করছেন পরিবারের সদস্যেরা।

ঘটনার পর মহিলাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। দু’দিন চিকিৎসা চলে। দিল্লি মেট্রোর মুখ্য জনসংযোগ আধিকারিক অনুজ দয়াল জানিয়েছেন, বৃহস্পতিবার মেট্রোর দরজায় কাপড় আটকে দুর্ঘটনার কবলে পড়েন মহিলা। তাঁকে সফদরজং হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। শনিবার সেখানে তাঁর মৃত্যু হয়েছে।

মেট্রোরেলের নিরাপত্তা আধিকারিক এই ঘটনায় অভ্যন্তরীণ তদন্তের নির্দেশ দিয়েছেন। কারও গাফিলতি প্রমাণিত হলে উপযুক্ত পদক্ষেপ করা হবে। দিল্লি পুলিশের তরফে এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Metro Delhi Metro Station Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE