Advertisement
২১ জুলাই ২০২৪
Centipede inside Ice Cream

আইসক্রিমের বাক্স খুলতেই বেরিয়ে এল কেঁচো! অনলাইনে অর্ডার করে হতভম্ব মহিলা

যে সংস্থার মাধ্যমে ওই আইসক্রিমটি অর্ডার করেছিলেন, অভিযোগ পেয়ে তারা আইসক্রিমের দাম ফেরত দিয়েছে। ১৯৫ টাকা দাম ছিল আইসক্রিমের।

image of tub

আইসক্রিম টাব খুলতেই বিপত্তি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ১৩:৩৬
Share: Save:

ছেলে বায়না করেছিল আমের শরবত খাওয়ার। তাকে বুঝিয়ে অনলাইনে ভ্যানিলা আইসক্রিম অর্ডার করেছিলেন মহিলা। কিন্তু আইসক্রিমের বাক্সের ঢাকনা খুলতেই চমকে গেলেন তিনি। তাতে লেগে রয়েছে কেঁচো। উত্তরপ্রদেশের নয়ডার ঘটনা।

নয়ডার সেক্টর ১২-তে থাকেন দীপা দেবী। অর্ডার করার পর আইসক্রিমের বাক্স খুলতেই বিপত্তি। এই ঘটনা দেখে সমাজমাধ্যমে ভিডিয়ো পোস্ট করেন দীপা। সেখানে তিনি জানান নিজের অভিজ্ঞতার কথা। আইসক্রিমের বাক্সের ঢাকনাটিও দেখান তিনি। সেখানে দেখা যায়, আইসক্রিম লাগা ঢাকনায় জমে রয়েছে কেঁচো। সমাজমাধ্যমের ব্যবহারকারীরা এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন। অনলাইনে অর্ডার করা খাবারের মান নিয়ে প্রশ্ন তুলেছেন।

যে সংস্থার মাধ্যমে ওই আইসক্রিমটি অর্ডার করেছিলেন, অভিযোগ পেয়ে তারা আইসক্রিমের দাম ফেরত দিয়েছে। ১৯৫ টাকা দাম ছিল আইসক্রিমের। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, এই বিষয়টি তারা আইসক্রিম প্রস্তুতকারী সংস্থাকে জানিয়েছে। তদন্তের আশ্বাসও দিয়েছে।

দিন দুই আগে মুম্বইয়ের মলাডে এক মহিলা আইসক্রিমের মধ্যে আঙুল পাওয়ার অভিযোগ করেন। পেশায় চিকিৎসক ওই ক্রেতাও অনলাইনে আইসক্রিম অর্ডার করেছিলেন। পুলিশকে তিনি জানিয়েছেন, বুধবার একটি অনলাইন অ্যাপের মাধ্যমে জনপ্রিয় সংস্থার আইসক্রিম অর্ডার করেছিলেন তিনি। খেতে খেতে মাঝপথে মুখে শক্ত কিছু ঠেকে। যুবক জানান, তিনি প্রথমে ভেবেছিলেন, আইসক্রিমের ভিতর বড় কোনও বাদাম রয়েছে। সেটাই তাঁর মুখে লেগেছে। কিন্তু কাছ থেকে দেখতে গিয়ে তিনি আঁতকে ওঠেন। দেখেন, তার ভিতরে রয়েছে মানুষের নখ। তার পর বুঝতে পারেন, আস্ত একটি কাটা আঙুল আইসক্রিমের ভিতরে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ice cream Noida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE