Advertisement
২০ জুলাই ২০২৪
Woman Abuse

Crime: স্বামীর সঙ্গে ভিডিয়ো চ্যাটে যৌনতায় নারাজ স্ত্রী, সে কথা শুনে যা করলেন শ্বশুর-শাশুড়ি

গত বছর অগস্ট মাসে তাঁর বিয়ে হয় বলে জানিয়েছেন ওই মহিলা। ম্যাট্রিমোনিয়াল ওয়েবসাইট থেকে তিনি পাত্র পছন্দ করেন।

প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১ ১৬:১৭
Share: Save:

কানাডায় থাকেন স্বামী। সেখান থেকেই ভিডিয়ো কল করবেন তিনি। আর কলেই স্বামীর সঙ্গে যৌনতায় লিপ্ত হতে হবে স্ত্রীকে। জামাকাপড় খুলে নগ্ন হতে হবে ক্যামেরার সামনে। আমদাবাদের গোটা এলাকার বাসিন্দা এক মহিলা এমনই প্রস্তাবে রাজি হননি। স্বামীর সঙ্গে ফোনে সেক্স চ্যাটে লিপ্ত না হওয়ার প্রস্তাব ফেরানোয় তাই ওই মহিলাকে বেধড়ক মারধর করলেন শ্বশুর ও শাশুড়ি। শেষ পর্যন্ত পুলিশের কাছে গিয়ে অভিযোগ দায়ের করলেন ৩০ বছরের ওই মহিলা।

গত বছর অগস্ট মাসে তাঁর বিয়ে হয় বলে জানিয়েছেন ওই মহিলা। ম্যাট্রিমোনিয়াল ওয়েবসাইট থেকে তিনি পাত্র পছন্দ করেন। কিন্তু ওই মহিলার অভিযোগ, বিয়ের পর থেকেই স্বামী বাড়িতে দেরি করে ফিরতে শুরু করেন। মাঝে মধ্যে স্বামী মদ্যপান করে ফিরতেন।

কিন্তু পুলিশের কাছে অভিযোগ করা হয় ২৫ অগস্টের একটি ঘটনার ভিত্তিতে। অভিযোগে বলা হয়, স্ত্রীকে না জানিয়েই কানাডায় চলে গিয়েছিলেন স্বামী। সেখান থেকে নানা রকম অশ্লীল মেসেজ পাঠাতেন। ফোনে সেক্স চ্যাট করতে জোরও করেছিলেন তিনি। কিন্তু স্ত্রী রাজি হননি। তার পর এক দিন ভিডিয়ো কলে জামাকাপড় খোলার কথা বলেন ওই ব্যক্তি। তাতেও রাজি হননি স্ত্রী। অভিযোগ, তাতেই খেপে গিয়ে বেধড়ক মারধর করা হয় ওই মহিলাকে। মারধর করেন শ্বশুর-শাশুড়ি। কেড়ে নেওয়া হয় ফোন। বিপুল পরিমাণ অর্থ চাওয়া হয় পণ হিসাবে, চাওয়া হয় গয়নাও। শেষে বাধ্য হয়ে পুলিশে অভিযোগ করেন ওই মহিলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Woman Abuse Sexual Assult
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE