Advertisement
২৭ এপ্রিল ২০২৪
bengaluru

Domestic Violence: পর্নে আসক্ত স্বামী, প্রতিবাদ করলে জোটে বাসি খাবার, আদালতের দ্বারস্থ স্ত্রী

রাতে তিনি অনলাইন চ্যাটিং সাইটে কলগার্লদের সঙ্গে চ্যাট করেন এবং দেদার খরচ করেন। নেটমাধ্যমে নিজেকে বিবাহবিচ্ছিন্ন বলে উল্লেখ করেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২১ ১২:৪৬
Share: Save:

স্বামী পর্নে আসক্ত। বার বার বলেও কোনও লাভ হয়নি। উল্টে প্রতিবাদ করতে গেলে হেনস্থার শিকার হতে হয়। বাসি খাবারও খেতেও বাধ্য করেন পর্নে আসক্ত স্বামী। বাধ্য হয়ে স্বামীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছেন এই মহিলা। সম্প্রতি ঘটনাটি ঘটেছে কর্নাটকের বেঙ্গালুরুতে।

পারিবারিক সমস্যা নিয়ে প্রথমে আদালতের দ্বারস্থ হয়েছিলেন ওই মহিলা। ম্যাজিস্ট্রেটের নির্দেশ মতো মঙ্গলবার তিনি বসবানাগুড়ি মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন।

আদালতের কাছে ওই মহিলা অভিযোগ করেছেন, তাঁর স্বামী পর্নে আসক্ত। এবং রাতে প্রায়শই তিনি বিভিন্ন অনলাইন চ্যাটিং সাইটে কলগার্লদের সঙ্গে চ্যাট করেন এবং তাঁদের পিছনে পয়সা খরচ করেন। আপত্তি সত্ত্বেও তাঁর ছবি বিভিন্ন জনকে তাঁর স্বামী পাঠান বলে অভিযোগ করেছেন ওই মহিলা। একাধিক পর্নসাইটের সাবস্ক্রিপশন অভিযুক্তের রয়েছে বলে জানিয়েছেন ওই মহিলা। এমনকি বিবাহ সংক্রান্ত একটি ওয়েবসাইটে বিবাহবিচ্ছেদ হয়েছে বলেও উল্লেখ করেছেন।

স্বামীর পর্নে আসক্তি নিয়ে নিজের শ্বশুর-শাশুড়িকে জানিয়েছিলেন ওই মহিলা। কিন্তু তাতেও কাজ হয়নি বলে অভিযোগ। স্বামীর এই আচরণের প্রতিবাদ করায় তাঁকে হেনস্থার পাশাপাশি বাসি খাবার খেতে হয় বলেও অভিযোগ ওই মহিলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengaluru Domestic Violence Porn Addiction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE