Advertisement
১৯ মে ২০২৪
Crime

Crime: চাকরির প্রলোভন দেখিয়ে বাংলার তরুণীকে ‘ধর্ষণের চেষ্টা’ গুরুগ্রামের হোটেলে

২২ বছর বয়সি তরুণীকে গুরুগ্রামের হোটেলে আটকে রাখার অভিযোগ দুই যুবকের বিরুদ্ধে। এক জনকে গ্রেফতার করা হয়েছে। অপর জন ফেরার বলে খবর।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১০:৪৮
Share: Save:

গুরুগ্রামের হোটেলে বাংলার এক তরুণীকে আটকে রেখে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ২২ বছর বয়সি ওই তরুণীকে গুরুগ্রামের একটি হোটেলে নিয়ে যান তাঁর পরিচিত এক যুবক। দু’দিন ধরে হোটেলে আটকে রাখা হয়েছিল তরুণীকে। দুই অভিযুক্তের মধ্যে এক জন তাঁকে ধর্ষণের চেষ্টা করেন বলে অভিযোগ।

মঙ্গলবার রাতে দুই যুবকের খপ্পর থেকে পালানোর চেষ্টা করেন তরুণী। কিন্তু তাঁদের হাতে ধরা পড়ে যান। জোর করে তরুণীকে তাঁদের গাড়িতে তুলে হোটেল থেকে পালানোর চেষ্টা করেন। কিন্তু বেরোনোর পথে পুলিশের গাড়ি দেখায় সেই পরিকল্পনা বানচাল হয়ে যায়।

পুলিশকে দেখে গাড়ি ছেড়ে পালান দুই অভিযুক্ত। তার পর গাড়ি থেকে তরুণীকে উদ্ধার করা হয়। এক যুবককে গ্রেফতার করা হয়েছে। অন্য জন পলাতক। দুই অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৪২, ৩৫৪ বি, ৩৭৬/৫১১, ৩৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Gurugram West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE