Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Miscreants Attacked Woman

পুত্রের বাইক পোড়ানোর জন্য ভাড়া করে আনা দুষ্কৃতীরাই হামলা চালাল মহিলার উপর

পুলিশ সূত্রে খবর, যে দুষ্কৃতীদের ভাড়া করে এনেছিলেন মহিলা, তারাই তাঁর বাড়িতে হামলা চালায়। ভাঙচুর করে আগুনও ধরিয়ে দেয়। অভিযুক্ত মহিলার নাম নাফিসা।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪৯
Share: Save:

বাইক নিয়ে পুত্রের সঙ্গে প্রায়ই ঝামেলা হত মায়ের। পুত্রকে শিক্ষা দিতে তাঁর বাইক পুড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন তিনি। তবে মহিলা নিজে এ কাজ করতে চাননি। পুত্রের বাইক পোড়ানোর জন্য ভাড়া করে এনেছিলেন কয়েক জন দুষ্কৃতী। কিন্তু ফল হল ঠিক উল্টো।

পুলিশ সূত্রে খবর, যে দুষ্কৃতীদের ভাড়া করে এনেছিলেন মহিলা, তারাই তাঁর বাড়িতে হামলা চালায়। ভাঙচুর করে আগুনও ধরিয়ে দেয়। মহিলার নাম নাফিসা। পুত্রের সঙ্গে ঝামেলা হওয়ায় তাঁদের মধ্যে সম্পর্ক তলানিতে ঠেকেছিল। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, পুত্রকে কিনে দেওয়া বাইক ফিরিয়ে দিতে বলেন। কিন্তু পুত্র সেই বাইক ফেরাতে অস্বীকার করেন। আর তাতেই মেজাজ হারান মহিলা।

পুত্রের কাছ থেকে বাইক ছিনিয়ে নেওয়ার পরিকল্পনা করেন। পুত্র যাতে বাইক ব্যবহার করতে না পারেন, তার জন্য কয়েক জন দুষ্কৃতীকে ভাড়া করে নিয়ে আসেন। কিন্তু সেই দুষ্কৃতীরা বাইকের কোনও ক্ষতি করেনি, বরং নাফিসার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়।

প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, টাকা নিয়ে দুষ্কৃতীদের সঙ্গে মনোমালিন্য হয়েছিল নাফিসার। দুষ্কৃতীদের ঠিক মতো টাকা মেটাতে না পারায় তারা ক্ষিপ্ত হয়। আর তার পরই নাফিসার বাড়িতে হামলা চালায়। এই ঘটনায় তিন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। আরও এক দুষ্কৃতীর খোঁজে তল্লাশি চালাচ্ছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Miscreants Kerala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE