Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Delhi Accident

বাইক আরোহী তরুণীকে ধাক্কা মেরে কয়েক মিটার পর্যন্ত হিঁচড়ে নিয়ে গেল গাড়ি! প্রকাশ্যে ভিডিয়ো

গত ৯ এপ্রিল দিল্লিতে দুর্ঘটনাটি ঘটে। সহকর্মীর বাইকে চেপে ২১ বছর বয়সি ওই তরুণী কর্মক্ষেত্রে যাচ্ছিলেন। নন্দ নাঙ্গরি এলাকা দিয়ে যাওয়ার সময় পিছন থেকে এসে বাইকটিকে ধাক্কা মারে একটি গাড়ি।

দুর্ঘটনা ঘটার সেই মুহূর্ত।

দুর্ঘটনা ঘটার সেই মুহূর্ত। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ১৫:১৪
Share: Save:

বাইক আরোহী তরুণীকে ধাক্কা মেরে টেনেহিঁচড়ে কয়েক মিটার পর্যন্ত নিয়ে গেল গাড়ি! দিল্লির নন্দ নাঙ্গরি এলাকার সেই চাঞ্চল্যকর ঘটনার ভিডিয়ো এল প্রকাশ্যে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

গত ৯ এপ্রিল দিল্লিতে দুর্ঘটনাটি ঘটে। সহকর্মীর বাইকে চেপে ২১ বছর বয়সি ওই তরুণী কর্মক্ষেত্রে যাচ্ছিলেন। নন্দ নাঙ্গরি এলাকা দিয়ে যাওয়ার সময় পিছন থেকে এসে বাইকটিকে ধাক্কা মারে একটি গা়ড়ি। বাইকচালকের কিছু না হলেও ওই তরুণী মাটিতে পড়ে যান। তাঁর উপর দিয়েই চলে যায় গাড়িটি। টেনেহিঁচড়ে কয়েক মিটার পর্যন্ত নিয়ে যায় তরুণীর দেহ। এর পর ওই তরুণীর সহকর্মী ছুটে এসে তাঁকে উদ্ধার করেন। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। গুরুতর জখম অবস্থায় বর্তমানে সেখানেই ভর্তি রয়েছেন তিনি।

পুরো ঘটনাটি সামনের একটি সিসি ক্যামেরায় ধরা পড়েছে। সেই ভিডিয়োই সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে।

তদন্তে নেমে পুলিশ গাজিয়াবাদের বাসিন্দা সানি রাওয়ালকে গ্রেফতার করেছে। ২১ বছর বয়সি ওই তরুণ নিজেই গাড়িটি চালাচ্ছিলেন বলে পুলিশ জানিয়েছে। পুলিশ তাঁর গাড়িটিও বাজেয়াপ্ত করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Accident Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE