Advertisement
০২ মে ২০২৪
Acid Attack

মুম্বইয়ে মহিলার উপর অ্যাসিড হামলা, অভিযোগ তাঁরই পরিচিতের বিরুদ্ধে

দক্ষিণ মুম্বইয়ে এক মহিলার গায়ে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে। আক্রান্ত মহিলা হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর আঘাত গুরুতর।

আক্রান্ত মহিলাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আক্রান্ত মহিলাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১১:১৫
Share: Save:

মহিলার গায়ে অ্যাসিড ছুড়লেন তাঁরই এক পরিচিত। ঘটনাটি ঘটেছে দক্ষিণ মুম্বইয়ের লোকমান্য তিলক মার্ক এলাকায়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ভোরে মহিলার উপর অ্যাসিড হামলা চালানো হয় বলে অভিযোগ। যাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, ৬২ বছর বয়সি সেই বৃদ্ধ মহিলার পরিচিত। পুরনো শত্রুতার জেরে এই হামলা বলে প্রাথমিক অনুমান পুলিশের। এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার ভোর সাড়ে ৫টা নাগাদ বাড়ির কাছে জল ভরছিলেন ওই মহিলা। প্রথমে ওই মহিলার উদ্দেশে কুকথা বলেন অভিযুক্ত বৃদ্ধ। তার পরই মহিলার গায়ে অ্যাসিড ছোড়া হয় বলে অভিযোগ। হামলার পরই পালানোর চেষ্টা করেন ওই বৃদ্ধা। সেই সময় তাঁকে পাকড়াও করা হয়।

আক্রান্ত মহিলাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর আঘাত গুরুতর বলে হাসপাতাল সূত্রে খবর। অভিযুক্ত বৃদ্ধের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৬এ, ৩০৭, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Acid Attack attack Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE