Advertisement
০৪ মে ২০২৪
Bharat Jodo Yatra

রাহুলের সঙ্গে ভারত জোড়ো যাত্রায় হাঁটতে হাঁটতে হৃদ্‌‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু কংগ্রেস সাংসদের

রাহুল গান্ধীর নেতৃত্বে ভারত জোড়ো যাত্রায় হাঁটার সময় হৃদ্‌‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল জালন্ধরের কংগ্রেস সাংসদ সান্তোখ সিংহ চৌধুরির। ঘটনাটি ঘটেছে পঞ্জাবে।

পঞ্জাবে ভারত জোড়ো যাত্রায় মৃত্যু কংগ্রেস সাংসদের।

পঞ্জাবে ভারত জোড়ো যাত্রায় মৃত্যু কংগ্রেস সাংসদের। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ০৯:৪৩
Share: Save:

রাহুল গান্ধীর সঙ্গে ভারত জোড়ো যাত্রায় হাঁটার সময় হৃদ্‌‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল জলন্ধরের কংগ্রেস সাংসদ সান্তোখ সিংহ চৌধুরির।

শনিবার সকালে পঞ্জাবের ফিল্লৌরে ভারত জোড়ো যাত্রায় হাঁটতে হাঁটতে হৃদ্‌‌রোগে আক্রান্ত হন কংগ্রেস সাংসদ। সঙ্গে সঙ্গে অ্যাম্বুল্যান্সে করে সাংসদকে নিয়ে যাওয়া হয় ফাগওয়ারার ভির্ক হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

কংগ্রেস সাংসদের প্রয়াণের খবর শুনে ভারত জোড়ো যাত্রা ছেড়ে হাসপাতালে গিয়েছেন রাহুল। কংগ্রেস সাংসদের প্রয়াণের খবরে শোকপ্রকাশ করেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভাগবন্ত মান। টুইটারে তিনি লিখেছেন, ‘‘জালন্ধরের কংগ্রেস সাংসদের আকস্মিক প্রয়াণে শোকাহত। ওঁর আত্মার শান্তি কামনা করছি।’’

প্রসঙ্গত, গত বছরের ৭ সেপ্টেম্বর কন্যাকুমারী থেকে শুরু হয়েছিল ভারত জোড়ো যাত্রা। চলতি বছরের ৩০ জানুয়ারি কংগ্রেসের এই কর্মসূচি শেষ হবে জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে। ভারত জোড়ো যাত্রায় রাহুলের সঙ্গে হেঁটেছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ। এই কর্মসূচি দেশে সাড়া ফেলেছে বলে দাবি কংগ্রেসের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bharat Jodo Yatra Rahul Gandhi Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE