Advertisement
০৩ মে ২০২৪
Acid Attack

পরকীয়া সম্পর্কে টাকা নিয়ে বচসা, অসমে প্রেমিকার মুখে অ্যাসিড ছুড়লেন বিবাহিত প্রেমিক

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত ব্যক্তি এবং আক্রান্ত মহিলা একে অপরের পরিচিত। তাঁদের মধ্যে পরকীয়ার সম্পর্ক আছে বলেও জানা গিয়েছে। মহিলার শরীরের নানা অংশ পুড়ে গিয়েছে।

অসমে প্রেমিকার মুখে অ্যাসিড ছুড়লেন বিবাহিত প্রেমিক।

অসমে প্রেমিকার মুখে অ্যাসিড ছুড়লেন বিবাহিত প্রেমিক। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৬:৪৯
Share: Save:

অসমের শোণিতপুর জেলায় এক মহিলার দিকে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। আহত ওই মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর শরীরের নানা অংশ পুড়ে গেলেও, আপাতত তিনি স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঘটনাটি রবিবার দুপুরের। ওই দিন দুপুর ৩টে নাগাদ আক্রান্ত মহিলা ঢেকিয়াজুলির রক্ষাসমারি অঞ্চল দিয়ে হেঁটে আসছিলেন। সে সময় হঠাৎই তাঁর মুখ লক্ষ করে অ্যাসিড ছোড়া হয়। সোমবার পুলিশের তরফে জানানো হয়েছে, তারা এ বিষয়ে সুনির্দিষ্ট অভিযোগ পেয়েছে। তদন্তে নেমে তারা জানতে পেরেছে, অভিযুক্ত ব্যক্তি এবং আক্রান্ত মহিলা একে অপরের পরিচিত। তাঁদের মধ্যে পরকীয়ার সম্পর্ক আছে বলেও জানা গিয়েছে। অভিযুক্ত ব্যক্তি বিবাহিত হলেও অবিবাহিত ওই মহিলার সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্ক ছিল।

প্রাথমিক ভাবে পুলিশ মনে করেছিল সম্পর্কের টানাপড়েন থেকেই এই ঘটনা ঘটে থাকতে পারে। পরে জানা যায়, টাকাপয়সা নিয়ে কিছু দিন ধরেই দু’জনের মধ্যে বচসা চলছিল। তার জেরেই এই ঘটনা। শোণিতপুরের পুলিশ সুপার সুশান্ত বিশ্বশর্মা এ প্রসঙ্গে জানিয়েছেন, অভিযুক্ত যুবক বাৎসু করকে সোমবার গ্রেফতার করা হয়েছে। আক্রান্ত মহিলা এখনও তেজপুর হাসপাতালে চিকিৎসাধীন। এ নিয়ে আরও তদন্ত করতে চাইছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Acid Attack Assam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE