Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shootout

পানশালার বচসা থেকে রক্তারক্তি, যুবককে গাড়িতে করে তুলে নিয়ে গিয়ে গুলি খাস কলকাতায়

বড়দিনের আগের রাতে গুলি চালানোর এই ঘটনা ঘটেছে হাইল্যান্ড পার্কের একটি পানশালায়। ওই কাণ্ডে সাবির মণ্ডল ওরফে বাপি নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

খাস কলকাতায় আবার গুলি চালানোর অভিযোগ।

খাস কলকাতায় আবার গুলি চালানোর অভিযোগ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৬:৩৮
Share: Save:

খাস কলকাতার বুকে আবার উঠল গুলি চালানোর অভিযোগ। এ বার পানশানায় বসার জায়গা নিয়ে বচসার জেরে এক যুবককে তুলে নিয়ে গিয়ে হাতে গুলি করার অভিযোগ উঠল আর এক যুবকের বিরুদ্ধে। বড়দিনের আগের রাতে এই ঘটনা ঘটেছে হাইল্যান্ড পার্কের একটি পানশালায়। ওই কাণ্ডে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

পিন্টু বাগ নামে নরেন্দ্রপুরের এক বাসিন্দা জানিয়েছেন, গত শনিবার রাত সাড়ে ১০টা নাগাদ তিনি তাঁর বন্ধু জিৎ মুখোপাধ্যায়ের সঙ্গে গিয়েছিলেন হাইল্যান্ড পার্কের একটি পানশালায়। পিন্টুর দাবি, সেখানে বসার আসন নিয়ে দুই অজ্ঞাতপরিচয় যুবকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয় তাঁর। এর পর তিনি পানশালার বাইরে বেরোতেই তাঁকে টানতে টানতে ওই দুই যুবক একটি গাড়িতে নিয়ে গিয়ে তোলেন বলে অভিযোগ পিন্টুর। তাঁর দাবি, গাড়িতে তাঁর চোখ কালো কাপড় দিয়ে বেঁধে দেওয়া হয়েছিল। তাঁর সোনার হার, ২০ হাজার টাকা এবং মোবাইল ফোন কেড়ে নেওয়া হয় বলেও অভিযোগ করেছেন পিন্টু। তাঁর দাবি, এই অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় নরেন্দ্রপুরে। সেখানে পিন্টুর চোখের বাঁধন খুলে দিয়ে তাঁকে লক্ষ্য করে দু’রাউন্ড গুলি ছোড়ে অভিযুক্ত। এমনটাই অভিযোগ করেছেন পিন্টু। এর মধ্যে লক্ষ্যভ্রষ্ট হয় একটি গুলি। অপর গুলিটি পিন্টুর বাঁ হাতে লাগে। তাঁর দাবি, সেই সময় প্রাণে বাঁচতে তিনি ওই জায়গা থেকে পালিয়ে যান। কিছু ক্ষণ লুকিয়েও ছিলেন তিনি। এর পর রবিবার সকাল ৬টা নাগাদ একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি।

গ্রেফতার হওয়া যুবক সাবির মণ্ডল।

গ্রেফতার হওয়া যুবক সাবির মণ্ডল। নিজস্ব চিত্র।

পিন্টুর অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। তার ভিত্তিতে সাবির মণ্ডল ওরফে বাপি নামে নরেন্দ্রপুরের এক যুবককে গ্রেফতারও করে পুলিশ। তাঁকে জেরা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shootout Bar Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE