Advertisement
২৪ মে ২০২৪
Suicide Attempt in Haryana

তিন সন্তানকে নিয়ে কুয়োতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা! মা বাঁচলেও, মারা গেল শিশুরা

মঙ্গলবার দুপুর ১২টা নাগাদ হরিয়ানার নুহ জেলার খেরলা গ্রামে এক মহিলা আত্মহত্যার চেষ্টায় তিন সন্তানকে নিয়ে কুয়োয় ঝাঁপ দেন। তিনি নিজে বাঁচলেও, সন্তানরা মারা গেছে।

৩৩ বছর বয়সি শুকানত আত্মহত্যার চেষ্টায় তাঁর তিন সন্তানকে নিয়ে বাড়ির কুয়োতে ঝাঁপ দেন।

৩৩ বছর বয়সি শুকানত আত্মহত্যার চেষ্টায় তাঁর তিন সন্তানকে নিয়ে বাড়ির কুয়োতে ঝাঁপ দেন। প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
নুহ্‌ (হরিয়ানা) শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১১:৫৯
Share: Save:

আত্মহত্যা করবেন বলে তিন সন্তানকে নিয়ে কুয়োয় ঝাঁপ দিলেন এক মহিলা। মহিলাকে জীবন্ত অবস্থায় উদ্ধার করা গেলেও তাঁর তিন শিশুই জলে ডুবে মারা যায়। মঙ্গলবার দুপুর ১২টা নাগাদ হরিয়ানার নুহ্‌ জেলার খেরলা গ্রামে এই ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রের খবর, ৩৩ বছর বয়সি শুকানত আত্মহত্যার চেষ্টায় তাঁর বাড়ির কুয়োতে ঝাঁপ দেন। তিন সন্তানকে সঙ্গে নিয়েই কুয়োতে ঝাঁপ দিয়েছিলেন তিনি। পরে বাচ্চাদের কান্নার আওয়াজ শুনতে পাওয়ায় প্রতিবেশীরা শুকানতের বাড়ির ভিতর যান। সেখানে গিয়ে দেখেন, কুয়োর ভিতর থেকে কান্নার আওয়াজ ভেসে আসছে। দেরি না করে সকলকে উদ্ধার করলেও বাচ্চা তিনটিকে বাঁচানো যায়নি। কুয়ো থেকে উদ্ধার করার পর মারা যায় তারা।

পুলিশ সূত্রের খবর, ১০ বছর বয়সি শাবানা, ৮ বছর বয়সি সাদ এবং চার মাসের ইকরারকে নিয়ে কুয়োয় ঝাঁপ দিয়েছিলেন তাদের মা। প্রতিবেশীরা মহিলাটিকে জীবন্ত অবস্থায় উদ্ধার করেন। গুরুতর আহত অবস্থায় থাকার কারণে তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শুকানত এবং মহম্মদের একটি ১২ বছরের ছেলে রয়েছে বলে পুলিশ সূত্রের খবর। দুর্ঘটনার সময় তাঁদের ছেলে স্কুলে ছিল বলে জানিয়েছে পুলিশ। পুলিশ আধিকারিক ভরত সিংহ জানিয়েছেন, এই ঘটনায় শুকানতের স্বামী মহম্মদ আরিফকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE