Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Crime

দেবতার স্থানে মদ্যপান! ‘শাস্তি’ দিতে মহিলাকে গুলিতে ঝাঁঝরা করে দিলেন একনিষ্ঠ ভক্ত

নিহত মহিলার নাম পরমিন্দর কউর। বয়স ৩২। দুখনিওয়ার্ন সাহিব গুরুদ্বারের ‘পবিত্র’ সরোবরের পাশে বসে মদ্যপান করছিলেন পরমিন্দর।

woman killed for consuming alchohol

গুরুদ্বারা কর্তৃপক্ষ জানিয়েছেন, পরমিন্দরকে মদ্যপান করতে দেখতে পেয়েছিলেন গুরুদ্বারের এক কর্মীও। গ্রাফিক— শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটিয়ালা শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১০:৪৬
Share: Save:

গুরুদ্বার চত্বরে বসেই প্রকাশ্যে আকণ্ঠ মদ্যপান করছিলেন এক মহিলা। তাঁকে ওই অবস্থায় দেখে মেজাজ হারালেন এক ভক্ত। গুরুদ্বার চত্বরেই গুলি করে হত্যা করলেন মদ্যপানরত মহিলাকে।

পঞ্জাবের পটিয়ালায় এই ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায়। পুলিশ জানিয়েছে, নিহত মহিলার নাম পরমিন্দর কউর। বয়স ৩২। দুখনিওয়ার্ন সাহিব গুরুদ্বারের ‘পবিত্র’ সরোবরের পাশে বসে মদ্যপান করছিলেন পারমিন্দর। সেই সময়েই তাঁকে দেখতে পান গুরুদ্বারের নিয়মিত দর্শনার্থী নির্মলজিৎ সিংহ সাইনি। তিনিই মেজাজ হারিয়ে গুলি চালান পরমিন্দরকে লক্ষ্য করে।

গুরুদ্বার কর্তৃপক্ষ জানিয়েছেন, পরমিন্দরকে মদ্যপান করতে দেখতে পেয়েছিলেন গুরুদ্বারে কর্মরত এক সঙ্গতও। পুলিশকে তিনি জানিয়েছেন, ওই মহিলাকে নিয়ে ম্যানেজারের ঘরে যাওয়ার জন্য এগিয়ে আসছিলেন তাঁরা। সেই সময়েই নির্মলজিৎকে ওই মহিলার দিকে চিৎকার করতে করতে এগিয়ে যেতে দেখেন তাঁরা। নিমেষের মধ্যেই তিনি একটি রিভলভার বার করে পর পর গুলি চালাতে শুরু করেন ওই মহিলাকে লক্ষ্য করে।

পুলিশ জানিয়েছে, নির্মলজিৎ তাঁর লাইসেন্সপ্রাপ্ত রিভলভার থেকে মোট ৫ রাউন্ড গুলি চালান পরমিন্দরকে লক্ষ্য করে। পরে পরমিন্দরকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। আহত হন গুরুদ্বারের এক কর্মীও। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁরও। তবে পুলিশ জানিয়েছে, তাঁর অবস্থা এখন স্থিতিশীল।

পুলিশ এই ঘটনার পর নির্মলজিৎকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, তিনি একজন পেশাদার জমি এবং সম্পত্তির দালাল। এর আগে কোনও অপরাধের পুলিশি রেকর্ড নেই তাঁর নামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Crime against Woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE