Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Crime News

স্বামীকে কুপিয়ে গাড়ি নিয়ে হ্রদের জলে ডুব দিলেন মহিলা, ডুবল সন্তানেরাও!

স্বামীকে ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ করেন মহিলা। তার পর সন্তানদের নিয়ে গাড়ি করে এগিয়ে যান হ্রদের দিকে। চার জনকে নিয়েই গাড়ি ডুবে যায় হ্রদে। পরে পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করেছে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
টেক্সাস শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৭:৫৯
Share: Save:

স্বামীকে আহত করে সন্তানদের নিয়ে নিজেও হ্রদের জলে ডুব দিলেন মহিলা। গাড়ির স্টিয়ারিং তিনি সরাসরি ঘুরিয়ে দেন হ্রদের দিকে। গাড়িতে ছিল ওই দম্পতির তিন সন্তান। তারাও জলে ডুবে গিয়েছিল। পুলিশ গিয়ে দ্রুত তাদের উদ্ধার করে। ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে। গার্হস্থ্য হিংসার মামলায় তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনাটি আমেরিকার টেক্সাস প্রদেশের। পুলিশ জানিয়েছে, শুক্রবার স্থানীয় সময় সকাল ৭টা ৪৮ মিনিটে জরুরি ফোন এসেছিল থানায়। এক ব্যক্তি তাদের জানিয়েছিলেন, তাঁকে কোপ মারা হয়েছে। রক্তাক্ত অবস্থায় তিনি বাড়িতে পড়ে আছেন। ব্যক্তি আরও জানান, তাঁর স্ত্রী তাঁকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করেন। সন্তানদের নিয়ে তিনি চলে গিয়েছেন বলেও জানান আহত ব্যক্তি।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করে। এর মাঝেই শোনা যায়, নিকটবর্তী হ্রদের জলে একটি গাড়ি পড়ে গিয়েছে। তাতে এক মহিলা এবং তিন শিশু রয়েছে। পুলিশ তদন্তে জানতে পারে, যিনি ওই ব্যক্তিকে আক্রমণে অভিযুক্ত, সেই মহিলার গাড়িই জলে ডুবেছে। সন্তানদের বয়স ৮, ৯ এবং ১২ বছর।

জল থেকে গাড়িটি তুলে চার জনকেই উদ্ধার করেছে পুলিশ। দুই শিশুর শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও এক জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করা হয়েছে। কেন তিনি এই কাজ করেছেন, সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মহিলার স্বামীও হাসপাতালে চিকিৎসাধীন। স্ত্রীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Texas drowning Domestic Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE