Advertisement
০৩ মে ২০২৪
ICC ODI World Cup 2023

বাংলাদেশ গিয়ে বিপদে পড়েছেন গায়িকা ইমন চক্রবর্তী, সাহায্য চাইছেন সকলের কাছে

অনেকেই যে যার মতো রবিবারের পরিকল্পনা করে ফেলেছেন। আমদাবাদের স্টেডিয়ামে না যেতে পারলেও টেলিভিশনের সামনে বসে ভারতের হয়ে গলা ফাটাবেন টলিপাড়ার তারকারা।

Bengali singer Iman Chakraborty worried as she couldn’t find the way how she is going to watch ICC World Cup on Sunday

ইমন চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৭:১৫
Share: Save:

রবিবার ভারত বনাম অস্ট্রেলিয়া ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। টলিপাড়ার তারকারা সবাই উত্তেজিত। একে তো রবিবার ছুটির দিন। সেই সঙ্গে বিশ্বকাপের ফাইনাল। টলিপাড়ার অনেক তারকাই নিজেদের পরিকল্পনা ভাগ করে নিয়েছেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে। নায়ক-নায়িকা থেকে পরিচালকরা নিজেদের কাজ বন্ধ রেখে ম্যাচ দেখার পরিকল্পনা করেছেন। কেউ বন্ধুদের সঙ্গে খেলা দেখবেন, কেউ বাবা-মায়ের সঙ্গে পরিকল্পনা করে রেখেছেন। এ দিকে মুশকিলে পড়েছেন গায়িকা ইমন চক্রবর্তী।

Bengali singer Iman Chakraborty worried as she couldn’t find the way how she is going to watch ICC World Cup on Sunday

ইমন চক্রবর্তী ফেসবুক পোস্ট। ছবি: সংগৃহীত।

ফেসবুকে নিজের সমস্যার কথা জানিয়েওছেন তিনি। এই মুহূর্তে বাংলাদেশে রয়েছেন তিনি। শোয়ের জন্য দেশের বিভিন্ন প্রান্তে যেতে হয় তাঁকে, যেতে হয় বিদেশেও। সম্ভবত এই সময় গানের কোনও অনুষ্ঠানের জন্যই তিনি রয়েছেন বাংলাদেশে। মুঠোফোনে যে অ্যাপের মাধ্যমে লাইভ ক্রিকেট খেলা দেখা যায়, সেই অ্যাপটি সেখানে অচল। রীতিমতো চিন্তিত হয়ে ফেসবুকে গায়িকা লেখেন, “ঢাকায় আছি, কিন্তু হটস্টার চলছে না। আমি কী করে বিশ্বকাপ দেখব। কেউ কোনও উপায় বাতলে দাও।” সঙ্গে সঙ্গে অনেকেই মন্তব্য করেছেন। ওই সংশ্লিষ্ট অ্যাপটি সে দেশে চলে না। অন্য কোনও মাধ্যমে দেখতে হবে তাঁকে।

কলকাতায় ম্যাচের দিন টলিপাড়ার অনেকেই ভিড় জমিয়েছিলেন স্টেডিয়ামে। ফাইনাল খেলা হবে আমদাবাদে। সেখানে অনেকেই যাচ্ছেন না। তবে সবাই বাড়িতে বসে টেলিভিশনের সামনেই নিজের দেশের হয়ে গলা ফাটাবেন। অনেকেই ভাবছেন ২০০৩-এর দুঃখ হয়তো এ বার মেটাবে রোহিত শর্মার টিম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE