Advertisement
০২ মে ২০২৪
ICC ODI World Cup 2023

ভারত বিশ্বকাপ জিতলেই নগ্ন হবেন, চাঞ্চল্যকর মন্তব্য অভিনেত্রীর, কে তিনি?

এ বার বিশ্বকাপে ভারত জিতলে তিনি নাকি নগ্ন হয়ে দাঁড়াবেন বিশাখাপত্তনমের সমুদ্র সৈকতে! চিনে নিন সেই অভিনেত্রীকে।

অভিনেত্রী রেখা বোজ।

অভিনেত্রী রেখা বোজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বিশাখাপত্তনম শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১২:১৩
Share: Save:

রবিবার আমদাবাদে বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। ভারত বনাম অষ্ট্রেলিয়া। বিশ্বকাপের উত্তেজনা এই মুহূর্ত গোটা দেশে। সকলেই রবিবারের অপেক্ষায়। ইতিমধ্যেই মোদী রাজ্যে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। চলছে প্রস্তুতি। এর মাঝেই টিম ইন্ডিয়াকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন অভিনেত্রী। এ বার বিশ্বকাপে ভারত জিতলে তিনি নাকি নগ্ন হয়ে দাঁড়াবেন বিশাখাপত্তনমের সমুদ্র সৈকতে।

২০১১ সালে মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে বিশ্বকাপ জেতে ভারত। সেই সময় এ রকমই মন্তব্য করেন নীল ছবির তারকা পুনম পাণ্ডে। তিনি সেই সময় বলেছিলেন ভারত জিতলেই এমন এক কাণ্ড ঘটাবেন। ভারত সে বছর বিশ্বকাপ জেতে। তবে নিজের দেওয়া কথা রাখেননি পুনম। এ বার এমনই এক চাঞ্চল্যকর মন্তব্য করে রাতারাতি প্রচারের আলোয় চলে এসেছেন তেলুগু অভিনেত্রী রেখা বোজ। তিনি এ হেন মন্তব্য করার পর থেকে ট্রোলড হতে শুরু করেছেন।

নেটাগরিকদের কেউ লিখেছেন, ‘‘নোংরা মানসিকতা। এগুলো সবই প্রচারের আলোয় থাকার ফিকির।’’ কেউ মন্তব্য করেছেন, ‘‘যদি আপনি এমনটা করেন, আমি আপনাকে নিয়ে পালিয়ে যাব।’’ কেউ আবার অভিনেত্রীর উদ্দেশে লেখেন, ‘‘আপনি এমনটা করলে লোকে আপনার গায়ে পাথর ছুড়বে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE