Advertisement
০৪ মে ২০২৪
ICC ODI World Cup 2023

মাঠে খেললেন শামি, রাতের ঘুম উড়ল পায়েলের, সকাল হতেই কী জানালেন অভিনেত্রী?

ওয়াংখেড়েতে বুধবার একের পর এক নজির গড়েছেন মহম্মদ শামি। বাংলার এই বোলারের খেলা দেখে কী করলেন পায়েল?

Payal Ghosh Tweets after Mohamed Shami takes 7 wickets on World cup Semi final

(বাঁ দিকে) মহম্মদ শামি। পায়েল ঘোষ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২৩ ১৫:২৪
Share: Save:

বুধবার বিশ্বকাপের সেমিফাইনালে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে ৭ উইকেট নিয়ে নজির গড়েন মহম্মদ শামি। এই বিশ্বকাপে একাধিক নজির গড়েছেন বাংলার এই বোলার। ভারতের প্রথম বোলার হিসাবে এক দিনের ম্যাচে ৫০টি উইকেট নেওয়ার নজির গড়লেন শামি। বিশ্বকাপের ৪৮ বছরের ইতিহাসে ৫০ উইকেট নেওয়ার ক্ষেত্রে শামিই দ্রুততম। এর আগে রেকর্ডটি ছিল অস্ট্রেলিয়ার মিচেল স্টার্কের দখলে। তবে সেই রেকর্ড ছাপিয়ে গেলেন শামি। সেমিফাইনালে শামি যখন একের পর এক উইকেট নিচ্ছেন, তখন সমাজমাধ্যমের পাতায় শামির জন্য চুমু ছুড়ে দিচ্ছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। দিন কয়েক আগেই শামির খেলা দেখে মুগ্ধ হয়ে প্রকাশ্যেই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন অভিনেত্রী। এ বার শামির খেলা দেখে দু’চোখের পাতা এক করতে পারলেন না তিনি।

বুধবার সেমিফাইনালের দিন একটা লম্বা সময় ক্রিজে ধরে খেলছিলেন নিউজ়িল্যান্ডের খেলোয়াড়েরা। গ্যালারিতে বসা দর্শক থেকে টেলিভিশনের সামনে থাকা দর্শক সকলেই তখন উইকেট পড়ার অপেক্ষায় চাতকের মতো চেয়ে রয়েছেন। সেই সময় ওয়াংখেড়েতে একাই খেলার মোড় ঘুরিয়ে দিলেন শামি। সেই সময়ই সমাজমাধ্যমের পাতায় শামির জন্য একের পর এক চুমু এঁকেছেন পায়েল। তবে শুধু চুমুতেই থেমে থাকেননি অভিনেত্রী। তিনি নাকি সারা রাত দু’চোখের পাতা এক করতে পারেননি! তিনি নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলের পাতায় লেখেন, ‘‘শুভ সকাল… এখন আমি ঘুমোতে গেলাম।’’ এমনিতেই শামিকে বিয়ের প্রস্তাব দেওয়ার পর থেকেই রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন পায়েল। প্রতিটি খেলায় শামিকে নিয়ে কিছু না কিছু মন্তব্য করেই থাকেন তিনি। এ বার বিশ্বকাপের ফাইনাল ম্যাচে শামির খেলা দেখার অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE