Advertisement
১৯ মে ২০২৪
national news

Uttar Pradesh: সেতু থেকে স্ত্রীকে নদীতে ঠেলে ফেললেন যুবক! সাঁতরে পাড়ে উঠে পুলিশে দিলেন স্বামীকে

সংবাদ সংস্থা সূত্রে খবর, আগরার এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অরবিন্দ নামে এক যুবককে। তিনি পেশায় দর্জি।

কী কারণে এমন ঘটনা, তদন্তে পুলিশ।

কী কারণে এমন ঘটনা, তদন্তে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আগ্রা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৫:২৩
Share: Save:

স্ত্রীকে বাইকে চাপিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন যুবক। যমুনা নদীর সেতুতে পৌঁছনোর পর স্ত্রীকে আচমকা বাইক থেকে নামিয়ে জলে ফেলে দিলেন তিনি। এই অভিযোগে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে যুবককে। শনিবার এ ঘটনা ঘটেছে আগরায়।

সংবাদ সংস্থা সূত্রে খবর, আগরার রুনাকাটার বাসিন্দা অরবিন্দ নামে এক যুবক স্ত্রী সন্তোষীকে সঙ্গে নিয়ে বাইকে করে শনিবার বাড়ি থেকে বেরোন। এর পর বটেশ্বরে যমুনা নদীর সেতুতে যাওয়ার পর সেখানে বাইক দাঁড় করান ওই যুবক। এর পরই স্ত্রীকে সেতু থেকে ধাক্কা দিয়ে নদীতে ফেল দেন বলে অভিযোগ।

নদীতে পড়ে যাওয়ার পর স্থানীয়দের সাহায্যে কোনও রকমে সাঁতরে পাড়ে ওঠেন ওই মহিলা। নদী থেকে ওঠার পর ফিরোজাবাদে বাপের বাড়িতে ফোন করে ঘটনার কথা জানান সন্তোষী। এর পরই অরবিন্দকে ফোন করেন সন্তোষীর পরিবারের সদস্যরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সন্তোষী কোথায়, এই প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছিলেন অরবিন্দ। এমনকি, সন্তোষীর পরিবারকে বিভ্রান্ত করার চেষ্টা করেন। পরে পুলিশে ফোন করে ঘটনার কথা জানান সন্তোষীর ভাই চন্দ্রকান্ত।

তদন্তে নেমে শনিবার পেশায় দর্জি অরবিন্দকে গ্রেফতার করা হয়। কী কারণে স্ত্রীকে সেতু থেকে ফেললেন ওই যুবক, এ নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

national news Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE