Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Woman Trafficking

Woman Trafficking: ৫০০ টাকায় মেয়েকে বিক্রি করতে গিয়ে মথুরায় ধৃত মা

গত শনিবার উত্তরপ্রদেশের মথুরার ফারাহ ব্লকের ঘটনা। পুলিশ হেল্পলাইন নম্বর ১০৯৮-এ খবর পেয়েই তাকে উদ্ধার করে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মথুরা শেষ আপডেট: ২৫ মে ২০২১ ১২:২৮
Share: Save:

৫০০ টাকায় নিজের কন্যাসন্তানকে বিক্রি করতে গিয়ে ধরা পড়লেন মা। গত শনিবার উত্তরপ্রদেশের মথুরার ফারাহ ব্লকের ঘটনা। পুলিশ হেল্পলাইন নম্বর ১০৯৮-এ খবর পেয়েই তাকে উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, ওই মহিলার নাম রাজবীর কৌর। তিনি ২ মেয়েকে নিয়ে স্বামীর বাড়ি ছেড়ে চলে আসেন। তার পর মথুরায় পৌঁছে এক মেয়েকে ৫০০ টাকায় বেচে দিতে চান। খবর পেয়ে ২ মেয়েকেই উদ্ধার করেছে পুলিশ। তাদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গিয়ে কোভিড পরীক্ষা করানোর পর একটি সরকারি হোমে পাঠানো হয়েছে।

ওই মহিলার কাছ থেকে একটি ব্যাগ উদ্ধার করেছে পুলিশ। তাতে কিছু জামাকাপড় এবং একটি মোবাইল ফোন পাওয়া গিয়েছে। মোবাইল ফোন থেকে পুলিশ জাসসা সিংহ নামে এক ব্যক্তির খোঁজ পায়। ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জেনেছে, তিনি পঞ্জাবের বাসিন্দা এবং ওই মহিলা তাঁরই স্ত্রী। ২ কন্যা-সহ গত ৪-৫ দিন তিনি নিখোঁজ। এমনকি তাঁকে জিজ্ঞাসাবাদে পুলিশ এও জেনেছে, ৬ বছর আগে ৪০ হাজার টাকায় ওই মহিলাকে তিনি নিজেও কিনেছিলেন। তখন সঙ্গে মহিলার বড় মেয়েও ছিল। পরবর্তীকালে তাঁদের বিয়ের পর দ্বিতীয় কন্যাসন্তানের জন্ম হয়।

প্রাথমিক ভাবে পুলিশ অনুমান, পুরোটাই নারীপাচারের সঙ্গে যুক্ত ঘটনা। ওই ব্যক্তিকে তদন্তের জন্য মথুরায় নিয়ে আসছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Woman Trafficking
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE