Advertisement
২৫ জুলাই ২০২৪
Cyber Crime

সিনেমা হলে যুবককে বেহুঁশ করে তাঁর সোনার হার, মোবাইল, ঘড়ি লুট করে পালালেন বান্ধবী!

সিনেমার টিকিট যুবকের বান্ধবীই কিনেছিলেন। সেই সঙ্গে পপকর্ন এবং ঠান্ডা পানীয়ও কেনেন যুবকের বান্ধবী। আর তা খেয়েই ওই যুবক বেহুঁশ হয়ে পড়েছিলেন।

representative photo of couple

বান্ধবীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করলেন যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৮:০৬
Share: Save:

ফেসবুকে বন্ধুত্বের ফাঁদে পা দিয়ে প্রতারিত হলেন এক যুবক। ফেসবুক বান্ধবীর সঙ্গে সিনেমা দেখতে গিয়েছিলেন ওই যুবক। অভিযোগ, তাঁকে বেহুঁশ করে তাঁর সামগ্রী লুট করেছেন ওই বান্ধবী। ঘটনাটি উত্তরপ্রদেশের লখনউয়ের। শুক্রবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, এক মহিলার সঙ্গে ফেসবুকে বন্ধুত্ব হয়েছিল যুবকের। পরে ওই মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে তাঁর। দু’জনে মিলে একটি সিনেমা দেখতে গিয়েছিলেন। সিনেমার টিকিট যুবকের বান্ধবীই কিনেছিলেন। সেই সঙ্গে পপকর্ন এবং ঠান্ডা পানীয়ও কেনেন যুবকের বান্ধবী। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, ওই পানীয়তেই কিছু মিশিয়েছিলেন মহিলা। তা খেয়েই বেহুঁশ হয়ে পড়েছিলেন যুবক।

সিনেমা শেষের পর যখন যুবকের হুঁশ ফেরে, তখন তিনি দেখেন যে, তাঁর সামগ্রী লুট করা হয়েছে। পাশে তাঁর বান্ধবীকে দেখতে পাননি। বুঝতে পারেন যে, তিনি প্রতারিত হয়েছেন। যুবকের সোনার হার, মোবাইল ফোন, ঘড়ি লুট করা হয়েছে বলে অভিযোগ।

ওই মহিলা এবং তাঁর স্বামীকে গত বুধবার গ্রেফতার করা হয়েছে। মহিলার সঙ্গে তাঁর স্বামীও এই প্রতারণার কারবারে যুক্ত ছিলেন বলে জানিয়েছেন তদন্তকারীরা। এর আগে, আরও ৬ জনকে ওই যুগল একই কায়দায় ঠকিয়েছিলেন বলে জানতে পেরেছে পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে সোনার গয়না, ২টি মোবাইল ফোন এবং নগদ ৫ হাজার ৭০০ টাকা।

পুলিশ জানিয়েছে, ধৃত অঙ্কিতা খোটারিয়া এবং অমিত কুমার। অঙ্কিতা নার্সিং নিয়ে পড়াশোনা করেছিলেন। অমিত একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cyber Crime Crime Facebook
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE