Advertisement
০৪ মে ২০২৪
Crime News

ট্যাক্সি ভাড়া নেই, মেডিক্যাল পরীক্ষার জন্য ধর্ষিতাকে ২ কিমি হাঁটালেন পুলিশকর্মী!

মহিলা তাঁর স্বামী, দেওর, শ্বশুরবাড়ির অন্যান্য আত্মীয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ, ট্যাক্সিভাড়া না থাকায় তাঁকে ২ কিমি পথ হাঁটানো হয়।

Woman was allegedly forced to go to hospital on foot in Mumbai.

ধর্ষণের অভিযোগের পর পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ২০:৩৮
Share: Save:

ধর্ষিতা মহিলাকে হাঁটিয়ে হাঁটিয়ে মেডিক্যাল পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে। অভিযোগ, পুলিশকর্মী ওই মহিলার কাছে ট্যাক্সিভাড়া চেয়েছিলেন। কিন্তু তা দিতে পারায় হাঁটিয়ে হাঁটিয়েই হাসপাতালে নিয়ে যাওয়া হয় নির্যাতিতাকে।

ঘটনাটি মুম্বইয়ের। নির্যাতিতা মহিলা দলিত সম্প্রদায়ভুক্ত এবং পেশায় আইনজীবী। অভিযোগ, তাঁর শ্বশুরবাড়ির লোকজন তাঁর উপর অত্যাচার চালান। এক তান্ত্রিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও তুলেছেন মহিলা।

পুলিশ জানিয়েছে, ওই মহিলা তাঁর স্বামী, দেওর, শ্বশুরবাড়ির অন্যান্য আত্মীয় এবং ওই তান্ত্রিকের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। বিয়ের পর থেকেই তাঁকে শ্বশুরবাড়িতে নানা ভাবে হেনস্থা করা হত বলে অভিযোগ। সম্প্রতি তাঁরা এক তান্ত্রিকের সঙ্গে যোগাযোগ করেন। ওই তান্ত্রিক এবং অন্যান্যরা মিলে মহিলাকে ধর্ষণ করেন।

পুলিশের বিরুদ্ধেও এফআইআর গ্রহণে ঢিলেমি এবং অসহযোগিতার অভিযোগ উঠেছে। নির্যাতিতার আইনজীবী জানিয়েছেন, তাঁর মক্কেল বম্বে হাই কোর্টের উকিল। কেন তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পুলিশের তরফে গাড়ির ব্যবস্থা করা গেল না, সেই প্রশ্ন তুলেছেন আইনজীবী। পাশাপাশি তাঁর অভিযোগ, মহিলা যাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন, তাঁদের পুলিশের গাড়িতেই থানায় নিয়ে যাওয়া হয়েছিল। এ বিষয়ে আদালতের দৃষ্টি আকর্ষণ করেছেন অভিযোগকারীর আইনজীবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Mumbai Crime News Rape Allegation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE