Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jitendra Tiwari

হঠাৎ বুকে ব্যথা, জিতেন্দ্র তিওয়ারিকে জেল থেকে নিয়ে যাওয়া হল হাসপাতালে, ভর্তি সিসিইউতে

জিতেন্দ্র বুধবার সন্ধ্যায় জেলের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন। জানান তাঁর বুকে ব্যথা করছে। আসানসোল বিশেষ সংশোধনাগার থেকে এর পরেই তাঁকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

BJP leader Jitendra Tiwari reported chest pain inside jail in Asansol.

জিতেন্দ্র তিওয়ারিকে জেল থেকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ২০:১৮
Share: Save:

কম্বলকাণ্ডে গ্রেফতার হওয়া জিতেন্দ্র তিওয়ারি জেলের মধ্যেই অসুস্থ হয়ে পড়লেন। বুধবার হঠাৎ তাঁর বুকে ব্যথা শুরু হয়। জেল কর্তৃপক্ষ দ্রুত হাসপাতালে নিয়ে যান বিজেপি নেতাকে। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিট বা সিসিইউতে ভর্তি করানো হয়েছে।

আসানসোল বিশেষ সংশোধনাগার থেকে বুধবার সন্ধ্যায় আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় জিতেন্দ্রকে। সংশোধনাগার সূত্রে খবর, সন্ধ্যাবেলা জেলের আধিকারিকদের জিতেন্দ্র জানান, তাঁর বুকে ব্যথা করছে। আগে থেকেই তাঁর পেট এবং বুকের সমস্যা ছিল। হঠাৎ অসুস্থতা বোধ করলে জেলের চিকিৎসককে প্রথমে খবর দেওয়া হয়। তিনি পরীক্ষা করে জিতেন্দ্রকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

এর পরেই পুলিশি নিরাপত্তায় ঘিরে বিজেপি নেতাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যান জেল কর্তৃপক্ষ। আসানসোল হাসপাতাল চত্বরেও বাড়তি নিরাপত্তা এবং পুলিশি প্রহরার বন্দোবস্ত করা হয়েছে। জিতেন্দ্রের শারীরিক পরীক্ষার পর হাসপাতালের চিকিৎসকেরা তাঁকে সিসিইউতে ভর্তি করানোর সিদ্ধান্ত নিয়েছেন।

জিতেন্দ্রকে দেখতে বুধবার রাতে আসানসোল জেলা হাসপাতালে পৌঁছন তাঁর স্ত্রী চৈতালি তিওয়ারি এবং কন্যা পল্লবী তিওয়ারি।

গত ১৮ মার্চ কম্বলকাণ্ডে দিল্লি থেকে জিতেন্দ্রকে গ্রেফতার করেছিল আসানসোল উত্তর থানার পুলিশ। তাঁকে ৮ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়। তা শেষ হলে আসানসোলের মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট (সিজেএম) তরুণকুমার মণ্ডল তাঁকে আরও ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দেন। জিতেনের আইনজীবীরা জানিয়েছেন, জামিনের আবেদন নিয়ে তাঁরা উচ্চ আদালতে যাবেন। তার মাঝেই জেলে অসুস্থ হয়ে পড়লেন বিজেপি নেতা।

গত বছর ১৪ ডিসেম্বর আসানসোল রামকৃষ্ণডাঙায় কম্বল বিতরণে পদপিষ্ট হয়ে মৃত্যু হয় ৩ জনের। ওই ঘটনায় জিতেন, তাঁর স্ত্রী চৈতালি তিওয়ারি-সহ ১৩ জনের নামে অভিযোগ দায়ের করা হয়। এই ঘটনায় ৮ জন গ্রেফতার হন প্রাথমিক ভাবে। প্রায় ৬৫ দিন জেলে থাকার পর তাঁরা বর্তমানে জামিনে মুক্ত। এই আবহে গত ১৫ মার্চ জিতেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। ১৮ মার্চ গ্রেফতার হন জিতেন্দ্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jitendra Tiwari Asansol police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE